Sylhet Today 24 PRINT

‘অমিক্রন’ নিয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক সন্ধ্যায়

সিলেটটুডে ডেস্ক |  ০৩ জানুয়ারী, ২০২২

মহামারি করোনার নতুন ধরন ‘অমিক্রন’ নিয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক করবে সরকার। সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় বৈঠকটি হবে। মন্ত্রীপরিষদ বিভাগের সভাকক্ষে থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী ও মন্ত্রীপরিষদ সচিব। অন্যরা ভার্চুয়ালি যুক্ত হয়ে বৈঠকে অংশ নেবেন।

মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

নাম প্রকাশ না করার শর্তে মন্ত্রীপরিষদ বিভাগের একজন কর্মকর্তা এ তথ্য জানান। তিনি বলেন, অমিক্রন পরিস্থিতি নিয়ে বৈঠক ডাকা হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী। মন্ত্রীপরিষদ বিভাগের সভাকক্ষে এছাড়াও থাকবেন স্বাস্থ্যমন্ত্রী এবং মন্ত্রীপরিষদ সচিবসহ আরও কয়েকজন কর্মকর্তা।

তিনি আরও বলেন, এ ছাড়া ভার্চুয়ালি সারা দেশ কানেকটেড থাকবে। ডিসি, এসপি, ডিআইজি, পুলিশ কমিশনার, বিভাগীয় কমিশনার, স্বাস্থ্য বিভাগের পরিচালক, সিভিল সার্জনরা ভার্চুয়ালি যুক্ত থাকবেন। আমাদের একটা নেটওয়ার্ক আছে, মিটিংয়ের সময় সেটা কানেক্টেড থাকবে। স্বাস্থ্য, প্রশাসন ও স্বরাষ্ট্রের লোকজন সবাই এই মিটিংয়ে থাকবেন।

বৈঠকে অমিক্রন পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে বলেও জানিয়েছেন মন্ত্রীপরিষদ বিভাগের ওই কর্মকর্তা।

বিশ্বের বিভিন্ন দেশে অমিক্রন আশঙ্কাজনকভাবে দ্রুত ছড়াচ্ছে। প্রতিবেশী দেশ ভারতে প্রতিদিনই অমিক্রনে আক্রান্তের সংখ্যা বাড়ছে। ইতোমধ্যে পশ্চিমবঙ্গে বিধিনিষেধ জারি করা হয়েছে। বাংলাদেশে এখন পর্যন্ত অমিক্রনে আক্রান্তের সংখ্যা সাতজন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.