Sylhet Today 24 PRINT

অজ্ঞান পার্টির কবলে পড়ে পুলিশ সদস্যের মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ১৭ জানুয়ারী, ২০২২

ঢাকার কেরানীগঞ্জের ঘাটারচরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মীর আবদুল হান্নান (৫৮) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। রোববার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্ড) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

ওই পুলিশ কর্মকর্তা বাংলাদেশ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী উপ পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন রাজধানীর বিমানবন্দর এলাকায়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল দুপুরে বিমানবন্দর এলাকা থেকে একটি যাত্রীবাহী বাসে করে তিনি কল্যাণপুর আসছিলেন। তবে বাসের মধ্যে অচেতন হয়ে পড়ায় তিনি সেখানে নামতে পারেননি। বাসটির শেষ স্টপেজ কেরানীগঞ্জের ঘাটারচর এসে থামলে তখন ওই বাসের স্টাফরা বাস থেকে নামিয়ে রেখে যায় তাকে। খবর পেয়ে স্বজনরা উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন রাতে তার মৃত্যু হয়েছে।

ওসি জানান, বাসের মধ্যে ওই পুলিশ কর্মকর্তা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিল বলে ধারণা করা হচ্ছে। বাসটি এখনো শনাক্ত করা যায়নি। তবে বাসটি প্রজাপতি বা পরিস্থান পরিবহন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে পুলিশ কর্মকর্তার আত্মীয় (সম্বন্ধী) আব্দুল মোমেন জানান, হান্নান এপিবিএন পুলিশের বিমানবন্দর এলাকায় কর্মরত ছিলেন। ১৭ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত ছুটি নিয়ে গতকালকে তিনি গ্রামের বাড়ি সাতক্ষীরার কলারোয়ার উদ্দেশে যাচ্ছিলেন। বিকেল ৩টার দিকে তার ফোন থেকেই খবর পেয়ে ঘাটারচর এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে স্টোমাক ওয়াশ করার পর মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছিল।

চলতি বছরের আগস্ট মাসে কর্মজীবন থেকে অবসরে যাওয়ার কথা ছিল চার মেয়ের জনক হান্নানের।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.