Sylhet Today 24 PRINT

ট্রেনে কাটা পড়ে তিন নারী শ্রমিকের মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ২৬ জানুয়ারী, ২০২২

নীলফামারীর দারোয়ানীতে ট্রেনে কাটা পড়ে তিন নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বুধবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই উত্তরা ইপিজেডের শ্রমিক।

নিহতরা হলেন- জেলা সদরের সোনারায় ধনীপাড়া গ্রামের শাহেরা খাতুন (৩৫), রোমানা (৩৪) ও শেফালী ৩২)। এদের মধ্যে শেফালী ঘটনাস্থলে ও অপর দুইজন নীলফামারী জেনারেল হাসপাতালে আনার পথে মারা যান।

এ ছাড়া আহতদের মধ্যে তিনজন রংপুর মেডিকেল এবং বাকিরা নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। রংপুরে যাত্রী কুলছুমা, নাসরিন ও অটোচালক অহিদুল রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আমীর আলী জানান, নীলফামারী-সৈয়দপুর রেলপথের দারোয়ানীতে খোলা একটি অরক্ষিত রেলগেট আছে। একটি অটোরিকশায় করে উত্তরা ইপিজেডের শ্রমিকেরা সবাই কাজে যাচ্ছিলেন। ঘন কুয়াশায় অটোরিকশাটি লেবেল ক্রসিং অতিক্রম করার সময় খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়।

তিনি বলেন, ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পথে দুইজন মারা যান।

উল্লেখ্য, গেল বছরের ৮ ডিসেম্বর সদরের কুন্দপুকুর ইউনিয়নের বউবাজার মনসাপাড়া নামকস্থানে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিন ভাইবোনসহ ৪ জন নিহত হয়েছিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.