Sylhet Today 24 PRINT

সিলেট এয়ারলাইন্স ক্লাবের সভাপতি ইউএস-বাংলার হামেদ

সিলেটটুডে ডেস্ক |  ১৫ মে, ২০২২

এয়ারলাইন্স ক্লাব অব সিলেটের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস অ্যান্ড মার্কেটিং ইনচার্জ মোহাম্মদ হামেদ বিন হানিফ।

সম্প্রতি ক্লাব অফিসে এক সাধারণ সভায় এর প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান উপদেষ্টা খন্দকার শিপার আহমেদসহ সকলের উপস্থিতিতে ২০২২-২০২৩ বছরের নতুন কমিটি গঠন করা হয়। এতে হাসেমকে সভাপতি ও সচিব হিসেবে নভোএয়ারের সেলস অ্যান্ড মার্কেটিং ইনচার্জ এমদাদুর রহমানকে নির্বাচিত করা হয়।

রোববার ক্লাবের প্রচার সম্পাদক রাজিব কৃষ্ণ দাসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ক্লাবের সহ-সভাপতি হিসেবে শফিকুল ইসলাম, গুলাম মুশফিক ইশতিয়াক চৌধুরী, শাহেদীন আহমেদ এবং আফসার আলমকে নির্বাচিত করা হয়।

এছাড়া যুগ্ম সচিব সিরাজুল সালিকীন চৌধুরী (নেহাল), প্রচার সম্পাদক রাজিব কৃষ্ণ দাস, ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ মোহাম্মদ জিহান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক বুরহান বাহার চৌধুরীকে (মেহরাব) নির্বাচন করা হয়।

কার্যনির্বাহী সদস্যপদে নির্বাচিতরা হচ্ছেন- আবদুল্লাহ জাহেদ, মোহাম্মদ হুমায়ুন কবির,  ফরহাদ আহমেদ চৌধুরী, মোহাম্মদ মারুফ আহমদ, মোহাম্মদ আবু জাফর, মোহাম্মদ বদরুল ইসলাম, মুর্শেদ ফখরুল চৌধুরী, সাদিকুর রহমান চৌধুরী, রিপা রানী দাস এবং নাসরিন সুলতানা।

ভ্রমণ ও পর্যটন ব্যবসায় জনসচেতনতা বৃদ্ধিতে সক্রিয় ভূমিকা পালনের জন্য ১৯৯৮ সালে সিলেটের এয়ারলাইন্স ক্লাব প্রতিষ্ঠিত হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.