Sylhet Today 24 PRINT

ছাত্রের মারধরে নিহত শিক্ষকের প্রতিষ্ঠানে পাঠদান শুরু

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুলাই, ২০২২

সাভারের আশুলিয়ায় ছাত্রের স্টাম্পের আঘাতে শিক্ষক উৎপল কুমার সরকার নিহতের ঘটনায় পাঁচ দিন বন্ধ থাকার পর হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজে পাঠদান শুরু হয়েছে।

শনিবার (২ জুলাই) সকাল সাড়ে ৭টা থেকে প্রাথমিক শাখার এবং বেলা ১১টায় মাধ্যমিক ও কলেজ শাখার পাঠদান শুরু হয়।

কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম বলেন, ‌‘শুক্রবারে (১ জুলাই) দেওয়ায় ঘোষণা অনুযায়ী আজ থেকে পাঠদান শুরু করেছি। সকালে শিক্ষক-শিক্ষার্থীরা এসেছেন। সব শ্রেণির পাঠদান চলছে।’

শিক্ষক শরিফুল ইসলাম বলেন, ‘উৎপল স্যার আজ আমাদের মাঝে নেই। তার অনুপস্থিতি খুব নাড়া দিচ্ছে। উৎপল স্যারের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’

উল্লেখ্য, গত ২৫ জুন দুপুরে হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে শিক্ষক উৎপলকে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে আঘাত করেন ওই শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র জিতু। পরে স্থানীয়রা শিক্ষককে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় ভোর সোয়া ৫টার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় উৎপল কুমারের ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা করেন। ২৮ জুন রাতে আশুলিয়া থানা পুলিশ জিতুর বাবা উজ্জ্বল হাজীকে কুষ্টিয়া এবং বৃহস্পতিবার (৩০ জুন) মূল অভিযুক্ত আশরাফুল ইসলাম জিতুকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতার আসামিদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.