Sylhet Today 24 PRINT

জিতুর কথিত প্রেমিকাও স্কুল থেকে বহিষ্কার

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুলাই, ২০২২

হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত জিতু। ফাইল ছবি

সাভারের আশুলিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় করা মামলার প্রধান আসামি আশরাফুল ইসলাম জিতুর সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে কলেজ শাখার এক ছাত্রীকে অস্থায়ীভাবে বহিষ্কার করেছে হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ। বহিষ্কার ছাত্রী জিতুর কথিত প্রেমিকা।

শনিবার (২ জুলাই) গণমাধ্যমকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন কলেজের অধ্যক্ষ সাইফুল হাসান।

হত্যাকাণ্ডে উসকানিদাতা হিসেবে প্রেমিকাও থাকতে পারে—এমন তথ্যের ভিত্তিতেই একাদশ শ্রেণির ওই ছাত্রীকে সাময়িকভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

অধ্যক্ষ সাইফুল হাসান বলেন, 'ঘটনার পরপরই গত ২৭ জুন স্কুলের শিক্ষক পরিষদের একটি জরুরি সভা অনুষ্ঠিত হয়। সেখানে জিতুকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। পরে ৩০ জুন তা নোটিশ আকারে প্রকাশ করা হয়। একই দিনে জিতুর সঙ্গে একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের এক ছাত্রীর সম্পৃক্ত থাকার অভিযোগ পাওয়া যায়। এ কারণে তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।'

উল্লেখ্য, গত শনিবার (২৫ জুন) দুপুরে আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুস আলী কলেজের মাঠে প্রকাশ্যে শিক্ষক উৎপলকে ক্রিকেট স্টাম্প দিয়ে আঘাত করে দশম শ্রেণির শিক্ষার্থী জিতু। পরে শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (২৭ জুন) চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা যান তিনি। সেদিন থেকে ক্লাস বর্জন করে আন্দোলনে নেমেছিলেন শিক্ষক-শিক্ষার্থীরা। এ ঘটনায় রোববার আশুলিয়া থানায় নিহত শিক্ষকের ভাই বাদী হয়ে মামলা করলে ২৮ জুন রাতে কুষ্টিয়া থেকে জিতুর বাবা উজ্জ্বল হাজিকে ও ২৯ জুন গাজীপুর থেকে জিতুকে গ্রেপ্তার করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.