Sylhet Today 24 PRINT

বানভাসিদের জন্য প্রধানমন্ত্রীর উপহার নিয়ে সিলেটে নানক

নিজস্ব প্রতিবেদক |  ০৭ জুলাই, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক উপহার নিয়ে সিলেটে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছেই তারা সিলেট ও সুনামগঞ্জের পাঁচ উপজেলার বানভাসি মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক উপহারের চেক বিতরণ করেন।

এসময় এডভোকেট জাহাঙ্গীর কবির নানক কোম্পানিগঞ্জ, গোয়াইনঘাট ও সুনামগঞ্জের ৩টি উপজেলার বানভাসি মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক উপহারের চেক স্থানীয় নেতৃবৃন্দের কাছে হস্তাস্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল ককবির ইমন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সিলেটে অবস্থানকালে নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগের উদ্যোগে কয়েকটি উপজেলা ও মহানগর আওয়ামী লীগের নির্ধারিত এলাকায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে ত্রাণ উপহার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.