Sylhet Today 24 PRINT

ঢাকা-সিলেট মহাসড়কে নিয়ন্ত্রণহীন ট্রাক সবজি বাজারে, নিহত ৪

সিলেটটুডে ডেস্ক |  ০২ অক্টোবর, ২০২২

ঢাকা-সিলেট মহাসড়কের পাশে নরসিংদীর রায়পুরায় ট্রাকচাপায় ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। রোববার (২ অক্টোবর) সকালে উপজেলার মেশিনঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে ওই এলাকায় সড়কে সিএনজিচালিত একটি অটোরিকশাকে চাপা দিয়ে  হারিয়ে পাশের সবজি বাজারে ঢুকে যায় একটি ট্রাক। দুর্ঘটনায় অটোরিকশার ২ জন ও ২ জন পথচারী নিহত হন। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন।

নিহতদের তিনজন হলেন, উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়া ছেলে সিদ্দিক মিয়া (৫৫), বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. সিদ্দিক মিয়া (৬২) এবং বেলাব উপজেলার পুরাদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালাম।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন সড়ক দুর্ঘটনা ৪ জন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃষ্টির মধ্যে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি রাস্তা থেকে নেমে পাশের বাজারে ঢুকে পড়ে। এ সময় ট্রাকের নিচে একটি অটোরিকশা চাপা পড়ে। ওই অটোরিকশার দুই যাত্রী এবং একজন পথচারী ঘটনাস্থলেই নিহত হন। পরে আহত অবস্থায় ঢাকায় পাঠানোর পথে আরও একজনের মৃত্যু হয়, তবে তার নাম জানাতে পারেননি পুলিশের এ কর্মকর্তা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.