Sylhet Today 24 PRINT

নির্বাচন নিয়ে কোনো রাষ্ট্রদূতের হস্তক্ষেপ মেনে নেওয়া হবে না: কৃষিমন্ত্রী

সিলেটটুডে ডেস্ক: |  ১৬ নভেম্বর, ২০২২

বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে জাপান কেনো, কোনো রাষ্ট্রদূতের নাক গলানো আমরা মেনে নিতে পারি না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। তিনি বলেন, নির্বাচন নিয়ে যারা মন্তব্য করছেন, তাদের সতর্ক করা হবে।

বুধবার (১৬ নভেম্বর) সকালে মেহেরপুরের মুজিবনগরে মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত আম্রকাননের সার্বিক পরিচর্যা কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র। রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা এ দেশকে স্বাধীন করেছি। ফলে কারও কাছে মাথা নত করা বা দেশের আত্মমর্যাদা রক্ষায় আমরা কাউকে ছাড় দেবো না।

আব্দুর রাজ্জাক বলেন, সংবিধানের আর্টিকেল ১২৬-এ সুস্পষ্ট বলা আছে, নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। জেলা প্রশাসক, পুলিশ সুপাররা নির্বাচন শান্তিপূর্ণ করবেন। বিএনপিও নির্বাচনে আসবে। তারা এর আগেও নির্বাচন নিয়ে সহিংসতা করেছে। এবার সেই সহিংসতার পথ বেছে নিলে তা রাজনৈতিকভাবেই মোকাবিলা করা হবে।

দেশে খাদ্য সংকট হবে না জানিয়ে মন্ত্রী বলেন, পর্যাপ্ত খাদ্য মজুত আছে। আমনে উৎপাদন খরচ কম। তাই আমন ধানের ২৮ টাকা দর দেওয়া আছে। বাজারে চালের দর চড়া। ফলে ধানে কৃষকের লোকসান হবে না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.