Sylhet Today 24 PRINT

বিডিনিউজ সম্পাদক খালিদীর বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা

সিলেটটুডে ডেস্ক |  ২৪ নভেম্বর, ২০২২

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী আদালতের অনুমতি ছাড়া আগামী ১ ডিসেম্বর পর্যন্ত বিদেশে যেতে পারবেন না বলে আদেশ দিয়েছেন হাইকোর্ট।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চ বৃহস্পতিবার এই আদেশ দেন।

আদালতে দুদকের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী খুরশিদ আলম খান। তৌফিক ইমরোজ খালিদীর পক্ষে শুনানি করেন আইনজীবী শাহরিয়ার কবির। আর রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক।

‘অসাধু উপায়ে’ সম্পদ অর্জনের অভিযোগ করা মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পান তৌফিক ইমরোজ খালিদী। সে জামিনের মেয়াদ শেষে ঢাকার জ্যেষ্ঠ বিশেষ জজ আদালত তৌফিক ইমরোজ খালিদীকে ২৫ নভেম্বর পর্যন্ত জামিন দেয়। এই আদেশ চ্যালেঞ্জ করে আবার হাইকোর্টে আবেদন করে দুদক। সে আবেদনের শুনানি নিয়ে হাইকোর্ট তৌফিক ইমরোজ খালিদীকে জজ কোর্টের দেওয়া জামিন কেন বাতিল করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন।

সে রুলের শুনানিতে আজ দুদকের আবেদনের প্রেক্ষাপটে হাইকোর্ট তৌফিক ইমরোজ খালিদীর বিদেশে যাত্রা বিষয়ে আদেশ দেন। এছাড়া তার জামিন বাতিল প্রশ্নে রুল শুনানি পরবর্তী রায়ের জন্য আগামি ১ ডিসেম্বর দিন ধার্য করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.