Sylhet Today 24 PRINT

ভিডিও ছড়ানোর হুমকি দিয়ে বন্ধুর বাগদত্তাকে ধর্ষণ

সিলেটটুডে ডেস্ক: |  ২৮ নভেম্বর, ২০২২

বন্ধুর বাগদত্তাকে ধর্ষণ ও মোবাইল ফোনে ভিডিও ধারণের অভিযোগে বরিশালে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রোববার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার তিন যুবক হলো- মাদ্রাসা শিক্ষক আবিদ হাসান ওরফে রাজু, বাবুগঞ্জের একটি মসজিদের ইমাম আবু সাইম হাওলাদার ও সরকারি ব্রজমোহান (বিএম) কলেজের ছাত্র হৃদয় ফকির।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) জাকির হোসেন ভূঁইয়া।

পুলিশ জানায়, তারা তিনজন আগে একটি বাসায় ভাড়া থাকত। সেই সূত্রে তারা ঘনিষ্ঠ এবং একই বাসায় মিলিত হয়ে অপরাধ করেছে।

মামলার এজাহারে বলা হয়েছে, বরিশাল মহানগরের একটি এলাকার বাসিন্দা ও দাখিল পরীক্ষায় অংশ নেওয়া এক ছাত্রীর সঙ্গে স্থানীয় তরুণের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে পারিবারিকভাবে বিয়ে ঠিক হয়। বিষয়টি তরুণের বন্ধু আবিদ, আবু সাইম এবং হৃদয় জানত। গত ২০ আগস্ট রাতে হৃদয় ছাত্রীকে ফোনে জানায়, তার হবু স্বামীর সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক আছে।

এ কথা ছাত্রী প্রথমে বিশ্বাস না করলেও আবিদ ও আবু সাইম একই কথা জানায়। পরে হৃদয় তাকে জানান, ২৭ আগস্ট হৃদয়ের ভাড়া বাসায় প্রেমিক তরুণ অন্য মেয়ে নিয়ে যাবে। হাতেনাতে ধরতে ছাত্রীকে সেখানে যেতে বলা হয়। কথামতো সে সকাল ১০টার দিকে সেখানে গেলে তিনজন তাকে আটকে রাখে। পরে তাকে ধর্ষণ করে মোবাইল ফোনে ভিডিও করে।

এতে ছাত্রী অসুস্থ হয়ে পড়লে ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় তিনজন। ওই হুমকি দিয়ে মেয়েটিকে বাসায় নিয়ে তারা আবারও ধর্ষণ করে। এক পর্যায়ে তার কাছে টাকা দাবি করে। মেয়েটি টাকা দিতে অস্বীকার করলে অভিযুক্তরা ভিডিওটি তার হবু স্বামীর বাবাকে দেখায়। এর পর বিষয়টি জানাজানি হলে, প্রেমিক তরুণের সহায়তায় গত রোববার থানায় অভিযোগ দেন ভুক্তভোগী তরুণী।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, ছাত্রীর অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। পরে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.