Sylhet Today 24 PRINT

সীমান্তিক-ইমজা আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সিলেটটুডে ডেস্ক |  ০৬ ডিসেম্বর, ২০২২

সিলেটে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) আয়োজিত সীমান্তিক-ইমজা আভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে।

গতকাল সোমবার দুপুরে ইমজা সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি উন্নয়ন সংস্থা সীমান্তিকের চীফ পেট্রোন, রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির।

ইমজা সভাপতি ম‌ঈন উদ্দিন মনজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফ আহমেদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা উপ কমিটির আহ্বায়ক প্রত্যুষ তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সীমান্তিকের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ এবং সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির।

এছাড়াও বক্তব্য রাখেন ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, মাহবুবর রহমান রিপন, বাপ্পা ঘোষ চৌধুরী ও আশরাফুল কবির, সাবেক সাধারণ সম্পাদক সজল ছত্রী, জেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, আবুবকর আল আমিন সহ ইমজার সদস্যরা।

উদ্বোধনী অনুষ্ঠান ড. কবির বলেন, সীমান্তিক নিরলসভাবে দেশের মানবসম্পদ উন্নয়নে কাজ করছে। দক্ষ জনশক্তি তৈরিতে দেশের হাতেগোনা কয়েকটি সংস্থার অন্যতম সীমান্তিক। দেশের গণ্ডি পেড়িয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে সাফল্যের স্বাক্ষর রাখছে সংস্থাটি। সাংবাদিকদের ক্রীড়া ও সংস্কৃতি চর্চার ক্ষেত্রে সবসময় পাশে থাকার অঙ্গীকার করেন তিনি।

সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, করোনা মহামারি ও  করোনা পরবর্তী সময় নানা চ্যালেঞ্জের মধ্যেও গণমাধ্যম কর্মীরা তাদের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

পেশাগত দায়িত্বের পাশাপাশি খেলাধুলার মাধ্যমে গণমাধ্যম কর্মীদের মানসিক ও শারীরিক উৎকর্ষ সাধন হচ্ছে।

ইমজার নেতৃবৃন্দ জানান, প্রতিবছর ইমজা ইনডোর ও আউটডোর গেমস আয়োজনের মাধ্যমে সিলেটের সাংবাদিকদের চিত্তবিনোদনের সুযোগ তৈরি করে যাচ্ছে। ইমজার উদ্যোগে শীঘ্রই সাংবাদিকদের নিয়ে ফুটসাল টুর্নামেন্টের আয়োজনের ঘোষণা দেয়া হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.