Sylhet Today 24 PRINT

মেট্রোরেল স্টেশনে সন্তান প্রসব

সিলেটটুডে ডেস্ক |  ১২ জানুয়ারী, ২০২৩

রাজধানীর আগারগাঁও মেট্রোরেল স্টেশনে সন্তান প্রসব করেছেন এক নারী। আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে আগারগাঁও স্টেশনের ফার্স্ট এইড সেন্টারে সোনিয়া রানী রায় নামে ওই নারী একটি পুত্রসন্তানের জন্ম দেন।

স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও মেট্রো স্টেশন সূত্র জানায়, মেট্রোরেলে করে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন সন্তানসম্ভবা সোনিয়া। কিন্তু মেট্রোরেলের ভেতরে তার প্রসব বেদনা শুরু হয়। পরে তাকে আগারগাঁও স্টেশনের ভেতরে নেওয়া হয়। সেখানে রোভার স্কাউট ও মেট্রোরেল স্টেশন কর্তৃপক্ষের তত্ত্বাবধানে তিনি পুত্রসন্তানের জন্ম দেন। পরে তাদের অ্যাম্বুলেন্সযোগে হাসপাতালে নেওয়া হয়।

সোনিয়ার স্বামী সুকান্ত সাহা বলেন, আমার স্ত্রী সন্তানসম্ভবা ছিল। তাকে আজ (বৃহস্পতিবার) হাসপাতলে ভর্তি করার কথা ছিল। কিন্তু পথিমধ্যে মেট্রোরেলে তার প্রসব ব্যথা শুরু হয়। পরে মেট্রোরেল স্টেশন কর্তৃপক্ষ এবং রোভার স্কাউটের তাৎক্ষণিক পদক্ষেপে আমাদের ছেলে হয়েছে। মা-ছেলে দুজনেই সুস্থ আছে। তবুও ডাক্তার দেখানোর জন্য তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।

কৃতজ্ঞতা প্রকাশ করে সুক্ন্ত সাহা বলেন, সবাই ভীষণ সহযোগিতা করেছেন। মেট্রোরেল কর্তৃপক্ষ অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.