Sylhet Today 24 PRINT

আওয়ামী লীগের উপ-কমিটির চেয়ারম্যান ও কো-চেয়ারম্যান হলেন যারা

সিলেটটুডে ডেস্ক |  ২২ জানুয়ারী, ২০২৩

ক্ষমতাসীন আওয়ামী লীগের বিভিন্ন উপ-কমিটির চেয়ারম্যান ও কো-চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয়েছে। দলটির সভাপতি শেখ হাসিনা সংগঠনের গঠনতন্ত্রের ২৫ (৬) অনুচ্ছেদ অনুযায়ী অর্পিত ক্ষমতাবলে এসব পদে দায়িত্ব পাওয়া নেতাদের মনোনীত করেছেন।

রোববার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব নাম প্রকাশ করা হয়।

মনোনীত নেতারা হলেন- অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান ড. মশিউর রহমান ও কো-চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অ্যাম্বাসেডর মোহাম্মদ জমির, আইন বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান কৃষিবিদ ড. মির্জা জলিল, তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর সাইদুর রহমান খান ও কো-চেয়ারম্যান প্রফেসর ড. ফারজানা ইসলাম, দপ্তর উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. অনুপম সেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান একেএম রহমত উল্লাহ ও কো-চেয়ারম্যান চৌধুরী খালেকুজ্জামান, ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশবন্দী, প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পু ও কো-চেয়ারম্যান প্রফেসর ড. সাদেকা হালিম।

আরও রয়েছেন- বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর খন্দকার বজলুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. হোসেন মনসুর, মহিলা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. সুলতানা শফি ও কো-চেয়ারম্যান মাজেদা রফিকুন্নেছা, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রশিদুল আলম, যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু ও কো-চেয়ারম্যান হারুনুর রশীদ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুল খালেক ও কো-চেয়ারম্যান নুরুল ইসলাম নাহিদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমদ, শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল আব্দুল হাফিজ মল্লিক পিএসসি (অব.) ও কো-চেয়ারম্যান হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান আতাউর রহমান এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.