Sylhet Today 24 PRINT

সিলেটসহ বিভিন্ন জায়গায় বৃষ্টি হতে পারে কয়েক দিন

সিলেটটুডে ডেস্ক |  ২০ ফেব্রুয়ারী, ২০২৪

ফাইল ছবি

দেশের বিভিন্ন জায়গায় কয়েকদিন সামান্য বৃষ্টি হতে পারে। কিছু কিছু জায়গায় আজ মঙ্গলবার থেকে শুরু হয়ে বৃষ্টি চলতে পারে বৃহস্পতিবার পর্যন্ত। এতে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। বাড়তে পারে রাতের তাপমাত্রা। আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়েছে।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ শাহিনুল ইসলাম মঙ্গলবার সকালে বলেন, আজ মঙ্গলবার থেকে দেশের দুই-এক জায়গায় সামান্য বৃষ্টি হতে পারে। আগামী দুই-তিন দিন এমন থাকতে পারে।

তিনি জানান, বৃহস্পতিবার সারাদেশে বৃষ্টির সম্ভাবনা একটু বাড়তে পারে। শুক্রবার থেকে কমতে শুরু করতে পারে বৃষ্টি।

এদিকে আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে বলা হয়েছে, মঙ্গলবার সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ ঢাকা, ময়মনসিংহ, খুলনা ও বরিশাল বিভাগের দুই-এক জায়গায় দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রুসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

শেষরাত থেকে ভোর পর্যন্ত সারাদেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। দিনের তাপমাত্রা কমতে পারে সামান্য।

আগামীকাল বুধবারও ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে। শেষরাত থেকে ভোর পর্যন্ত সারাদেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.