Sylhet Today 24 PRINT

আহতদের সহায়তা দিতে ছাত্রলীগের হেল্পডেস্ক ও তথ্যকেন্দ্র

বেইলি রোডে আগুন

সিলেটটুডে ডেস্ক |  ০১ মার্চ, ২০২৪

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের সহযোগিতায় আওয়ামী লীগের ভাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের হেল্পডেস্ক ও তথ্যকেন্দ্র চালু করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাকিবুল হাসান রাকিব ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজধানী ঢাকার বেইলি রোডের একটি বহুতল ভবনে সংঘটিত অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতদের উদ্ধার, অগ্নি নির্বাপণ ও প্রয়োজনীয় অন্যান্য বিষয়ে সার্বিক সহযোগিতার জন্য বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা ক্রিয়াশীল রয়েছে। এছাড়াও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট এ আগত হতাহতদের সুচিকিৎসার জন্য প্রয়োজনীয় গ্রুপের রক্ত সংগ্রহ, তথ্যদান, প্রাথমিক চিকিৎসা প্রদান ইত্যাদি বিষয়ে সহযোগিতার জন্য বাংলাদেশ ছাত্রলীগ হেল্পডেস্ক চালু করেছে।

বিজ্ঞপ্তিতে যেকোনো সহযোগিতার জন্য নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করার আহ্বান জানানো হচ্ছে আবু সাঈদ আল মাহমুদ (০১৭৭৩১৯৪৯৬৫) সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মেডিকেল কলেজ শাখা ও মো. ইরতিজা হাসান ফয়সাল (০১৭৪১৯৮৫৯৯০) সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মেডিকেল কলেজ শাখা।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে ভবনের দ্বিতীয় তলায় ‘কাচ্চি ভাই’ নামের একটি রেস্তোরাঁয় আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিটের চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। ওই ভবনটি সাত তলা। উপরের তলাগুলোতেও রেস্তোরাঁ এবং তৃতীয় তলায় একটি পোশাকের দোকান ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্বিতীয় তলায় আগুন লাগার পর তা ওপরের তলাগুলোতে ছড়িয়ে পড়ে। আতঙ্কিত লোকজন ওপরের দিকে ছড়িয়ে যায়। এ সময় ভবন থেকে তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েকজন আহত হন। আগুন নেভানোর পাশাপাশি ভবনে আটকা পড়া ব্যক্তিদের মই দিয়ে নামিয়ে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.