Sylhet Today 24 PRINT

তনুর গাওয়া শেষ গান [ভিডিও]

নিউজ ডেস্ক |  ২৫ মার্চ, ২০১৬

পাশবিক নির্যাতনে দুর্বৃত্তরা কেড়ে নিয়েছে সোহাগী জাহান তনুর প্রাণ। পুরো জাতি আজ তাঁর শোকে মূহ্যমান।

তনু নেই, তবে রেখে গেছে অনেক স্মৃতি। বেঁচে আছে তার ফেসবুক পেজ আর সেখানে আপলোড করা নানা ছবি ও ভিডিওতে। সেখানেই পাওয়া গেল তনুর একটি ভিডিও যেখানে গিটার বাজিয়ে গান গাওয়ার চেষ্টা করছেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রীটি।

গত ২১ জানুয়ারি ভিডিওটি আপলোড করে তনু লেখেন, ''just try korlam......গিটার বাজানো.....1st time.....''। স্বল্প আলোয় তনুর অস্পষ্ট অবয়ব দেখা গেলেও কণ্ঠ ছিল স্পষ্ট। এরপর অসংখ্য মন্তব্য পড়তে থাকে ভিডিওটির নিচে। অনেকে কণ্ঠের প্রশংসা করে গানের চর্চা চালিয়ে যেতে পরামর্শ দেন।

প্রায় প্রক্যেকের মন্তব্যের উত্তর দেন তনু। অনেকে জায়গাটার কথা জানতে চান। তনু জানান, এটা তার এক বন্ধুর রুম। আজও তনুর ফেসবুক পেজে অনেকে লিখছেন। তার জন্য দোয়া করছেন। কিন্তু সাড়া নেই প্রাণবন্ত মেয়েটির। সর্বশেষ গত ২০ মার্চ বেলা সাড়ে ৩টার দিকে নিজের ফেসবুক পেজে ৭টি ছবি আপলোড করেন তনু (ফেসবুকে Jahan Zara)। ওইদিন রাতেই তনুকে পাশবিক নির্যাতনের পর হত্যা করে ঝোঁপের মধ্যে ফেলে যায় দুষ্কৃতিরা। তনুর শেষ আপলোড করা ছবিগুলোর নিচে এখন শুধু বিদায়ের সুর।

গত রবিবার সন্ধ্যায় টিউশনি করে বাসায় ফেরার পথে কুমিল্লা সেনানিবাস এলাকায় পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয় কুমিল্লার সেনানিবাস এলাকায় ভিক্টোরিয়া কলেজের ইতিহাস বিভাগের সম্মানের ছাত্রী সোহাগী জাহান তনুকে। পরে রাত সাড়ে ১০টার দিকে ময়নামতি সেনানিবাসের অভ্যন্তরে পাওয়ার হাউসের পানির ট্যাংকসংলগ্ন স্থানে সোহাগীর মৃতদেহ পাওয়া যায়। কালভার্টের পাশে ঝোপের ভিতর মাথা থেঁতলানো সোহাগীর অর্ধনগ্ন মৃতদেহ পড়ে ছিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.