Sylhet Today 24 PRINT

মুক্তিযোদ্ধাকে খুন করে বাড়িতে ডাকাতি : আহত ৩

নিউজ ডেস্ক |  ০৪ এপ্রিল, ২০১৬

গাজীপুরে ডাকাতের গুলিতে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। এসময় ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন নিহতের ভাইসহ আরো তিনজন।

রোববার দিবাগত মধ্যরাতে গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা কাথোরা মৈশানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুক্তিযোদ্ধার নাম পরশে চন্দ্র ঘোষ (৬৫)। তিনি সালনা বাজারে কাপড়ের ব্যবসা করতেন।

আহতরা হলেন- নিহতের ভাই নরেশ চন্দ্র ঘোষ (৫৮) ভাতিজা বিধান কৃষ্ণ ঘোষ (৩২) ও মৃনাল চন্দ্র ঘোষ (২৮)। আহতদের রাতেই গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের কাকাতো ভাই আশোতোষ ঘোষ জানান, রাত দুইটার দিকে ৮-১০ জনের মুখোশ পরা একদল ডাকাত নরেশ চন্দ্র ঘোষের বাড়িতে হানা দেয়। তারা বাড়ির গেইটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। নরেশ,বিধান ও মৃনালকে কুপিয়ে স্বর্ণালংকার ও মালামাল লুট করে।

এরপর পাশের পরেশ ঘোষের ঘরেও ডাকাতরা হানা দেয়া। দরজা ভাঙার শব্দ পেয়ে পরেশের ছেলে গৌতম ঘোষ পলাশ দরজার কাছে এসে ডাকাতদের চিনে ফেলছে বলতেই ডাকাতরা গুলি ছুঁড়ে। এসময় পলাশের পাশে দাঁড়িয়ে থাকা তার বাবা মুক্তিযোদ্ধা পরেশ চন্দ্র ঘোষ কপালে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

আশোতোষ আরো জানান, ডাকাতরা তার মাথায়ও পিস্তল ঠেকিয়ে রাখে এবং তার মায়ের গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে আহতদের গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার উদ্ধার করে ওই হাসপাতালের মর্গে পাঠায়। জয়দেবপুর থানার এসআই পরিমল বিশ্বাস জানান, খুন ও ডাকাতি বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তবে কী পরিমাণ মালামাল লুট হয়েছে তা জানা যায়নি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.