Sylhet Today 24 PRINT

ফেনীতে কিশোরকে বিবস্ত্র করে নির্যাতন, ফেসবুকে ভিডিও

সিলেটটুডে ডেস্ক |  ০৬ এপ্রিল, ২০১৬

এবার চুরির অভিযোগে এক কিশোরকে বিবস্ত্র করে নির্মমভাবে পিটিয়েছে এক দোকান মালিক। ঘটনার সময় মোবাইল ফোনে নির্যাতনের ভিডিও ধারণ করা হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ায় তোড়পাড় সৃষ্টি হয়েছে।

গত শুক্রবার (১ এপ্রিল) জুমার নামেজের পর ফেনী শহরের কালিপাল দশমী ঘাট এলাকার ফারুক স্যানিটারি দোকানে নির্মম এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও প্রচারের পর মঙ্গলবার (৫ এপ্রিল) ঘটনাটি জানাজানি হয়।

স্থানীয়রা জানায়, ১ এপ্রিল জুমার নামাজের পর ফারুক স্যানিটারি দোকানের মালিক ফারুক ও তার সহযোগীরা ওই কিশোরটিকে চুরির অভিযোগে প্রথমে বিবস্ত্র করে। এরপর তার ওপর নির্যাতন চালানো হয়। দোকান মালিক লাঠি ও রড দিয়ে তাকে নির্মমভাবে পেটায়। এতে কিশোরটি গুরুতর আহত হয়।

ঘটনার সময় সবার অজান্তে কে বা কারা মোবাইল ফোনে নির্যাতনের ভিডিও ‍ধারণ করে। পরে তা ফেসবুকে ছেড়ে দেয়।

তবে পুলিশ বা স্থানীয় কেউ এখনও নির্যাতিত কিশোরটির খোঁজ পায়নি।

এ ব্যাপারে দোকান মালিক ফারুক জানান, শুক্রবার নামাজ পড়তে গেলে টোকাই কিশোরটি চুরি করতে তার দোকানে প্রবেশ করে। এসময় স্থানীয় লোকজন কিশোরটিকে আটকে রেখে তাকে খবর দেয়। স্থানীয় লোকেরাই কিশোরটিকে হালকা মারধর করে ছেড়ে দিয়েছে বলে দাবি করেন ফারুক।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি, তদন্ত) মো. শাহীনুজ্জমান জানান, আমরা ঘটনাটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখছি।

এর আগে সিলেটের শিশু রাজন এবং খুলনার রাকিবকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। সেই মামলার রায় দিয়েছেন স্থানীয় আদালত। অপরাধীদের সর্বোচ্চ সাজা দেয়া হয়েছে। তবে রায় কার্যকরের আগে আইনি প্রক্রিয়া কবে শেষ হবে তার কোনো সময়সীমা নেই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.