Sylhet Today 24 PRINT

খুনিরা পার্সেল দেয়ার কথা বলে ঢুকে খুন করে ‘আল্লাহু আকবার’ বলে চলে যায়

সিলেটটুডে ডেস্ক |  ২৫ এপ্রিল, ২০১৬

রাজধানী ঢাকার কলাবাগানে কুরিয়ার সার্ভিস থেকে পার্সেল দেওয়ার কথা বলে বাসায় ঢুকে জোর করে জুলহাজ মান্নানের ঘরে ঢুকে কয়েকজন যুবক এলোপাতাড়ি চাপাতির কোপে মান্নান ও তার বন্ধু তনয়কে খুন করে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ।

খুন করে চলে যাওয়ার সময়  ‘ নারায়ে তকবির আল্লাহু আকবার’ বলতে বলতে চলে যায় বলেও প্রত্যক্ষদর্শীদের বর্ণনায় উঠে এসেছে।

বাড়ির নিরাপত্তার দায়িত্বে থাকা দারোয়ান জানিয়েছেন, চলে যাওয়ার সময় হামলাকারীদের হাতে আগ্নেয়াস্ত্রও দেখেছেন তিনি। দারোয়ান পারভেজ মোল্লা নিজেও এই ঘটনায় আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

তিনি বলেন, "তারা দোতলায় উঠার পর সন্দেহজনক হওয়ায় আমিও পিছনে যাই"।  উপরে উঠে “দরজা নক করলে জুলহাজ স্যার দরজা খোলেন। তাদের দেখে আবারও দরজা বন্ধ করে দেওয়ার চেষ্টা করেন। তখন তারা বাসায় জোর করে ঢুকতে চায়।”

“আমি তাদের বলি, স্যার যেহেতু ঢুকতে দিতে চান না, আপনারা চলে যান। এ কথা বলার পরই আমাকে আঘাত করে।” এরপর তারা জোর করে ভেতরে ঢুকে হত্যাকাণ্ড ঘটায়।

রাজশাহীতে বিশ্ববিদ্যালয় শিক্ষক খুনের দুদিনের মধ্যে একই কায়দায় ঢাকায় জুলহাস মান্নান(৩৫) ও তাঁর বন্ধুকে খুন করা হল। নিহত জুলহাস সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দিপু মনির খালাত ভাই।

জুলহাস সমকামী ও তৃতীয় লিঙ্গের অধিকার বিষয়ক ম্যাগাজিন - 'রুপবান' এর সম্পাদক ছিলেন। এই কারনেই ধর্মীয় উগ্রবাদীরা জঙ্গিরা তাকে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (২৫ এপ্রিল) শেষ  বিকেলের দিকে কলাবাগানের লেক সার্কাস এলাকায় এই ঘটনায় জুলহাস মান্নান ও তার বন্ধু মাহাবুব রাব্বি তনয় নিহত হয়েছেন।

এদিকে আজ (২৫ এপ্রিল) গাজীপুরের কাশিমপুর কারাগারের ফটকে অবসরপ্রাপ্ত কারারক্ষী খুন হবার প্রতিক্রিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব হত্যাকাণ্ডকে বিচ্ছিন্ন ঘটনা বলেছিলেন। তার মন্তব্যের কয়েক ঘন্টার মধ্যেই খোদ রাজধানীতে জোড়া খুনের ঘটনা ঘটল।



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.