Sylhet Today 24 PRINT

রোববার জামায়াতের ২৪ ঘণ্টার হরতালের বিবৃতি

সিলেটটুডে ডেস্ক |  ০৫ মে, ২০১৬

দলীয় আমীর মতিউর রহমান নিজামীর মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডের চূড়ান্ত রায় পুনর্বিবেচনার আবেদন খারিজ হয়ে যাওয়ার প্রতিবাদে রোববার দেশব্যাপী ২৪ ঘণ্টার হরতালের আহবান করে বিবৃতি পাঠিয়েছে জামায়াত।

বৃহস্পতিবার (৫ মে) আপিল বিভাগে শীর্ষ এই যুদ্ধাপরাধীর রায় খারিজের ঘোষণা আসার পর গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে হরতাল সহ তিনদিনের কর্মসূচির কথা জানায় মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী দলটি।

জামায়াতের ভারপ্রাপ্ত আমির জনাব মকবুল আহমাদ ও ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের দেয়া বিবৃতিতে বলা হয়, ‘সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য কথিত মানবতাবিরোধী অপরাধের বিচারের নামে মাওলানা নিজামীকে হত্যার পরিকল্পনা গ্রহণ করেছে। শুরু থেকেই সরকার এই বিচার কার্যক্রমকে বিভিন্নভাবে প্রভাবিত করার অপচেষ্টা চালিয়েছিল।’

সেই সঙ্গে আগামীকাল ৬ মে শুক্রবার দেশব্যাপী দোয়া দিবস,৭ মে শনিবার দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ ও ৮ মে রবিবার সকাল ৬টা থেকে ৯ মে সোমবার সকাল ৬টা পর্যন্ত দেশব্যাপী শান্তিপূর্ণ সর্বাত্মক হরতাল ঘোষণা করা হয়। অ্যাম্বুলেন্স, লাশবাহী গাড়ী, হাসপাতাল, ঔষধের দোকান, ফায়ার সার্ভিস ও সংবাদপত্রের গাড়ি হরতালের আওতামুক্ত থাকবে বলেও জানানো হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.