Sylhet Today 24 PRINT

প্রেম প্রস্তাবের সেই ভিডিওর জেরে কলেজ ছাড়তে হলো ১১ জনকে

অনলাইন প্রতিবেদক |  ১৫ মে, ২০১৬

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন তোলা দুই টিন এজার ছেলে মেয়ের প্রেম প্রস্তাবের ভিডিওর জেরে এবার প্রেমিক প্রেমিকা জুটির পাশাপাশি এবার ঢাকা কমার্স কলেজ থেকে ভর্তি বাতিল করা হল সেসময় উপস্থিত আরও ১১ জন সহপাঠীরও।

প্রেম প্রস্তাবের যুক্ত দুজন শিক্ষার্থীকে আগেই বহিষ্কার করা হয়েছিল পরে তাদের সহযোগিতা করা বাকি ৯ শিক্ষার্থীর ভর্তি বাতিলের নোটিশও দিয়েছে ঢাকা কমার্স কলেজ কর্তৃপক্ষ। ১২ মে তারিখে জারিকৃত কলেজের নোটিশে এমনটিই জানা গেছে। এই ৯ জনের মধ্যে ৪ জন ছাত্রী ও ৫ জন ছাত্র।


সপ্তাহখানেক আগে ইউটিউবে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায় রাস্তায় দাঁড়িয়ে আছেন কয়েকজন শিক্ষার্থী। একটু পরে বাকি শিক্ষার্থীরা হাতে হাত ধরে দুজনকে আলাদা করে মানববৃত্তের ভেতরে নিয়ে আসে। এরপর? বৃত্তের ভেতরে ছেলেটি হাঁটু গেড়ে বসে মেয়েটির হাতে একটি আংটি পরিয়ে প্রপোজ করে। মেয়েটি ছেলের প্রপোজে সায় দেয় ও পরস্পরকে জড়িয়ে ধরে।

এরপরই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়লে এর পক্ষে বিপক্ষে নানা মত আসতে থাকে। তবে বেশিরভাগ মানুষ নিখাদ একটি প্রেমের প্রস্তাবের ভিডিওকে 'রোমান্টিক'  হিসেবে এটিকে আখ্যা দিয়ে এর পক্ষেই মত দিয়েছিলেন। কেউ কেউ অবশ্য শিক্ষার পরিবেশ নষ্টের কথা বলেও মত প্রকাশ করেন। আবার কেউ কেউ বলেছেন এমন ঘটনা হরহামেশাই হয়ে থাকে তবে তারা ভুল করেছে প্রেম প্রস্তাবের ভিডিও করে অনলাইনে ছড়িয়ে।

এদিকে এসব আলোচনার মধ্যই কলেজ কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়।  ঢাকা কমার্স কলেজের অধ্যক্ষ জানিয়েছেন, শৃঙ্খলা ভঙ্গের জন্য এই ১১ জন শিক্ষার্থীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.