Sylhet Today 24 PRINT

মিতু হত্যার ‘মূল হোতা’ আটক

সিলেটটুডে ডেস্ক |  ১১ জুন, ২০১৬

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের সময় ঘটনাস্থলের পাশে মোবাইলে কথা বলে যাওয়া সন্দেহভাজন সেই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। যাকে এই হত্যাকাণ্ডের পরিকল্পনার সাথে জড়িত বলে ধারনা করছে পুলিশ।

শনিবার (১১ জুন) সকালে চট্টগ্রামের মহানগরীর বায়েজিদ বোস্তামির থানার শীতলঝর্ণা এলাকার ভাড়া বাসা থেকে  মো. শাহ্‌ জামান ওরফে রবিন (২৮) নামক এই ব্যক্তিকে আটক করে পুলিশ। রবিন লাকশাম উপজেলার মো. শাহজাহানের ছেলে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কার্যালয়ের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার ইকবাল বাহার জানান, আটক রবিন মিতু হত্যার মূল পরিকল্পনাকারী।

আটক রবিন ওই ব্যক্তি যিনি ঘটনার সময় মোবাইলে কথা বলতে বলতে রাস্তা পার হচ্ছিলেন। রবিন সরাসরি এ হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

তিনি বলেন, টিভি ক্যামেরার ফুটেজের অপরাধীদের সঙ্গে তার চেহারার মিল আছে কিনা দেখা হচ্ছে। আগামীকাল রোববার তাকে আদালতে সোপর্দ করে রিমান্ড চাওয়া হবে।

উল্লেখ্য, গত ৫ জুন নগরীর জিইসি মোড়ে মাহমুদা খানম মিতুকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার স্বামী পুলিশ সুপার বাবুল আক্তার অজ্ঞাত তিনজনকে আসামি করে মামলা করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.