Sylhet Today 24 PRINT

১৩টি অ্যাম্বুলেন্সে করে বের করা হয় মরদেহ

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুলাই, ২০১৬

গুলশানে সন্ত্রাসী হামলায় নিহতদের লাশ ১৩টি অ্যাম্বুলেন্সে করে বের করা হয়েছে। গুলশানের হলি আর্টিসান রেস্টুরেন্টে কমান্ডো অভিযানের প্রায় ৯ ঘণ্টা পর শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে বের করা হয় হতভাগ্য ১৩ জনের লাশ। সেনাবাহিনীর নেতৃত্বে হলি আর্টিসান রেস্টুরেন্ট থেকে লাশগুলো বের করা হয়েছে।

গুলশান থানার (এডিসি) মশিউর রহমান বলেন, নিহতদের লাশগুলো ১৩টি অ্যাম্বুলেন্সে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়েছে। সেখানে মরদেহগুলোর ময়নাতদন্ত সম্পন্ন করা হবে। মরদেহগুলো কাদের এ সম্পর্কে তিনি কিছুই জানেন বলে জানান।

তিনি আরো বলেন, হলি আর্টিসান রেস্টুরেন্ট এলাকাটি এখন সম্পূর্ণ পুলিশের আওতাধীন। সেখানে সর্বসাধারণ প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কেউ যদি সেখানে প্রবেশ করতে চান, তাহলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে প্রবেশ করতে হবে।
শুক্রবার রাতে বন্দুকধারীরা হামলা চালালে রাতভর রেস্টুরেন্টটিতে পুলিশ, র‌্যাব, বিজিবি ঘিরে রাখার পর সকালে সামরিক বাহিনী যুক্ত হয়ে শুরু করে কমান্ডো অভিযান।

উল্লেখ্য, শুক্রবার রাত পৌনে ৯টার দিকে গুলশান ৭৯ নম্বর সড়কে হলি আর্টিজান বেকারি ও এর দোতলায় অবস্থিত ও কিচেন রেস্টুরেন্টে ৭ জন জঙ্গি সদস্য প্রবেশ করে। তাদের হাতে ছিল পিস্তল ও কাঁধে কালো ব্যাগ। 'আল্লাহু আকবর' আওয়াজ তুলে হামলা চালিয়ে তারা রেস্টুরেন্টে ঢুকে পড়ে দেশি-বিদেশি প্রায় ৪০ নাগরিককে জিম্মি করে।

এ ঘটনায় ২ পুলিশ কর্মকর্তা, ৬ জঙ্গি এবং ২০ বিদেশি জিম্মি সহ সর্বমোট ২৮ জন নিহত হন বলে সংবাদ সম্মেলনে জানিয়েছে আইএসপিআর।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.