Sylhet Today 24 PRINT

জেলা পরিষদ নির্বাচন হচ্ছে ছয় মাসের মধ্যে

সিলেটটুডে ডেস্ক |  ২৭ জুলাই, ২০১৬

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী ছয় মাসের মধ্যে জেলা পরিষদ নির্বাচন দেয়া হবে। সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগ সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সম্মেলনের দ্বিতীয় দিন বুধবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত কার্য-অধিবেশন শেষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

এসময় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, জেলা পরিষদ নির্বাচন দিতে কিছু আইন পরিবর্তন ও পরিমার্জন করার প্রয়োজন আছে। এসব প্রক্রিয়াগত কাজ সম্পাদন করে অথবা অডিন্যান্স জারি করে আগামী ছয় মাসের মধ্যে নির্বাচন দেয়া হবে।

মন্ত্রী বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে ইউনিয়ন পর্যায়ে গিয়ে জনগণকে সন্ত্রাসবিরোধী কর্মকাণ্ডে সম্পৃক্ত করার নির্দেশ দেয়া হয়েছে ডিসিদের। পাশাপাশি সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িতরা যেন কোনোভাবে সংগঠিত না হতে পারে সে বিষয়ে সতর্ক থাকারও নির্দেশ দেয়া হয়েছে।

গ্রামীণ অর্থনীতি বর্তমানে এতোটাই এগিয়েছে যে, তারা এখন আর রাস্তাঘাট বা ব্রিজ-কালভার্ট চায় না। তারা চায় খাম্বা (বিদ্যুতের পোল)। কারণ খাম্বা গেলেই বিদ্যুৎ পাবে। পাশাপাশি তারা প্রতিটি ইউনিয়নে একজন করে সাব-ইঞ্জিনিয়ার চাচ্ছে। এসবের সহায়তায় তারা আরো বেশি বেশি কাজ কর্মসাধন করতে পারবে বলে জানান মন্ত্রী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.