Sylhet Today 24 PRINT

সেই বাড়ির মালিক রিমান্ডে

সিলেটটুডে ডেস্ক |  ২৯ আগস্ট, ২০১৬

নারায়ণগঞ্জের পাইকপাড়ায় গুলশান হামলার মাস্টারমাইন্ড তামিম চৌধুরীসহ তিন জঙ্গিকে বাসা ভাড়া দেওয়া এবং তথ্য গোপনের অভিযোগে বাড়ির মালিক নুরুদ্দিন দেওয়ানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ (২৯ আগস্ট) সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদি হাসান এ রিমান্ড মঞ্জুর করেন।

আদালত পুলিশের পরিদর্শক মো. সোহেল মিয়া সাংবাদিকদের জানান, আজ সোমবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা সদর মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান আসামি নুরুদ্দিনকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদি হাসানের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় নুরুদ্দিন দেওয়ানের তিন তলা ভবনের তৃতীয় তলায় জঙ্গি আস্তানায় অভিযান চালায় পুলিশ। সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ‘অপারেশন হিট স্ট্রম-২৭’ নামে ওই অভিযানে ‘নিউ জেএমবির সামরিক প্রধান’ কানাডা প্রবাসী তামিম চৌধুরীসহ তিন জঙ্গি নিহত হন। ওই ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেন। একটি মামলায় নিহত তিন জঙ্গিসহ অজ্ঞাত আরো বেশ কয়েকজনকে আসামি করে সন্ত্রাস দমন আইনে এবং তথ্য গোপন করার অপরাধে ওই বাড়ির মালিক নুরুদ্দিন দেওয়ানকে আসামি করে অপর মামলাটি করা হয়। ঘটনার দিনই পুলিশ নুরুদ্দিন দেওয়ানকে গ্রেপ্তার করে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.