Sylhet Today 24 PRINT

ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা দিয়াজের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটটুডে ডেস্ক |  ২১ নভেম্বর, ২০১৬

চট্টগ্রামে নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিয়াজ ইরফান চৌধুরীর (২৫) লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (২০ নভেম্বর) রাত ১০টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেট এলাকায় ভাড়া বাসার একটি কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দিয়াজকে পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, চার তলা একটি ভবনের দ্বিতীয় তলায় একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন দিয়াজ ও তাঁর পরিবারের সদস্যরা। বাসার যে কক্ষে দিয়াজ থাকতেন সেই কক্ষের জানালা দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে তাঁর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেয়। পুলিশ এসে দিয়াজের কক্ষের দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

দিয়াজের মামা রাশেদ চৌধুরী বলেন, বাসায় কেউ ছিল না। এ সুযোগে দিয়াজকে হত্যা করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখেছে প্রতিপক্ষের লোকজন।

দিয়াজের বড় বোন জুবাইদা সরোয়ারও অভিযোগ করেন, তার ভাইকে মেরে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। ছাত্রলীগের কোন্দলের জের ধরে দিয়াজকে হত্যা করা হয়েছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, বাসায় দিয়াজ একাই ছিলেন। ঘটনার সময় পরিবারের কোনো সদস্য ছিলেন না। খবর পেয়ে দরজা ভেঙে ঘর থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় থাকা দিয়াজের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

উল্লেখ্য, ছাত্রলীগের কোন্দলের জের ধরে গত ২৯ অক্টোবর রাতে দিয়াজের বাসায় ভাঙচুর ও হামলা চালানো হয়। দিয়াজ চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত। দিয়াজের মা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশাসন বিভাগের কর্মকর্তা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.