Sylhet Today 24 PRINT

নিজের ফোন থেকে নাসরিনের ছবি আপলোডের কথা ‘স্বীকার’ সানির

সিলেটটুডে ডেস্ক |  ৩০ জানুয়ারী, ২০১৭

স্ত্রী দাবি করা তরুণী নাসরিন সুলতানার ব্যক্তিগত ছবি নিজের মোবাইল ফোন থেকে আপলোড হওয়ার কথা পুলিশের কাছে ‘স্বীকার’ করেছেন ক্রিকেটার আরাফাত সানি। তবে একই সঙ্গে সানি দাবি করেন, প্রযুক্তির মাধ্যমে অন্য কেউ তার ফোন ব্যবহার করে এই কাজ করেছেন।

তেজগাঁও অপরাধ বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার এ তথ্য জানিয়েছেন।

জিজ্ঞাসাবাদে ওই তরুণীকে বিয়ের কথাও অস্বীকার করেছেন সানি।

রাজধানীর মোহাম্মদপুর কাঁটাসুরের নাসরিন সুলতানা থানায় এসে অভিযোগ করেন, জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি তাকে বিয়ে করলেও স্ত্রীর মর্যাদা দিচ্ছেন না। ফেসবুক মেসেঞ্জারে তার ব্যক্তিগত ছবি পাঠিয়ে তা জনসমক্ষে প্রকাশ করার হুমকিও দিচ্ছেন। আরাফাত সানির সঙ্গে বিয়ের কাবিননামার সার্টিফাইড কপিও জমা দেন নাসরিন। কিন্তু আদালতে কাবিননামার সত্যতা নিয়ে প্রশ্ন তোলেন সানির আইনজীবী।

নাসরিনের দায়ের করা আইসিটি অ্যাক্টের মামলায় গ্রেপ্তারের পর একদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হয় আরাফাত সানিকে। নিজেকে নির্দোষ দাবি করে সানি জানান, প্রযুক্তির অপব্যবহার করে তার কোন শত্রু ছবিগুলো আপলোড করে থাকতে পারে।

রিমান্ড শেষে সানি এখন কারাগারে আছেন। সানির বিরুদ্ধে যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগ এনে আদালতে আরেকটি মামলা করেছেন নাসরিন সুলতানা। ওই মামলায় সানিকে আদালতে হাজির করতে কারা কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন আদালত।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.