Sylhet Today 24 PRINT

ছবি বিশ্বাস হত্যাচেষ্টা মামলায় অভিযুক্ত শমসের মবিন

নিউজ ডেস্ক |  ০৮ জানুয়ারী, ২০১৫


সরকারদলীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস হত্যাচেষ্টা মামলায় অভিযুক্ত হিসেবে  বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে রাজধানীর বনানী ডিওএইচএসের ১ নম্বর রোডের ৯২নং বাসা থেকে তাকে  আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।


শমসের মবিন চৌধুরীকে আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারস বেগম খালেদা জিয়ার প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।


এ ব্যাপারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) কৃষ্ণপদ রায় রাতে গণমাধ্যমকে বলেন, ‘শমসের মবিন চৌধুরীকে তার বাসা থেকে আটক করা হয়েছে। বর্তমানে তিনি ডিবি কার্যালয়ে আছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


এদিকে শমসের মবিন চৌধুরীকে নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সরকারদলীয় সংসদ সদস্য ছবি বিশ্বাসকে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান। একই মামলায় ইতোমধ্যেই গ্রেফতার হয়েছেন বিএনপি স্থায়ি কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।


উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া পুরান ঢাকার বকশি বাজারে স্থাপিত আদালতে হাজিরাকে কেন্দ্র করে বিএনপি ও ছাত্রলীগ কর্মীদের মধ্যে সংঘর্ষের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেও হামলা চালানো হয়। এসময় নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সরকারদলীয় সংসদ সদস্য ছবি বিশ্বাসের ওপর হামলা চালায় বিএনপি কর্মীরা। এতে এমপি ও তার গাড়িচালক আহত হন। পরে হামলাকারীরা এমপির গাড়িতেও অগ্নিসংযোগ করে।
 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.