Sylhet Today 24 PRINT

নরসিংদীতে ‘জঙ্গি সন্দেহে’ আটক ৩ জনকে ছেড়ে দিয়েছে র‌্যাব

সিলেটটুডে ডেস্ক  |  ২১ মে, ২০১৭

নরসিংদীতে জঙ্গি সন্দেহে আটক পাঁচজনের মধ্যে তিনজনকে ছেড়ে দিয়েছে র‌্যার। রোববার (২১মে) রাতে ওই তিনজনকে তাদের পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১১।

রোববার রাত সোয়া ৯টার দিকে সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি আলেক উদ্দিন জানান, জঙ্গি সম্পৃক্ততা না থাকায় তিনজনকে ছেড়ে দেয়া হচ্ছে। অপর দুজনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে গাবতলী এলাকার দুবাই প্রবাসী মাঈনউদ্দিনের নির্মাণাধীন বাড়িটি ঘেরাও করে র‌্যাব-১১ এর একটি দল। পরিস্থিতি মোকাবেলায় রাতেই আশপাশের বাসিন্দাদের সরিয়ে নেয়া হয়। জারি করা হয় ১৪৪ ধারা। রোববার বেলা ১১টার দিকে একে একে পাঁচজনকে ওই বাড়ি থেকে বের করে আনা হয়। পরে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের র‌্যাব-১১ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

র‌্যাবের কাছে আত্মসমর্পণকারী পাঁচ যুবক হলেন- নরসিংদী চরাঞ্চলের চরদিঘলদী গ্রামের আবদুর রহমানের ছেলে সালাহউদ্দিন, নরসিংদী সদর উপজেলার চরভাসানিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে বাছিকুল ইসলাম, নারায়ণগঞ্জের আড়াইহাজারের আবদুর রাজ্জাকের ছেলে আবু জাফর, গাজীপুরের বোর্ড বাজার এলাকার আবদুল মজিদের ছেলে মাসুদুর রহমান ও কিশোরগঞ্জের ভৈরব এলাকার মশিউর।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.