Sylhet Today 24 PRINT

বনানীতে অভিনেত্রী ধর্ষণ: মামলার প্রতিবেদন দাখিল ফের পেছাল

সিলেটটুডে ডেস্ক |  ১১ সেপ্টেম্বর, ২০১৭

জন্মদিনের অনুষ্ঠানের নিমন্ত্রণ দিয়ে রাজধানীর বনানীর বাসায় ডেকে নিয়ে এক অভিনেত্রী তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আসামি বাহাউদ্দিন ইভানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিল আবারও পিছিয়েছে।

সোমবার নির্ধারিত দিনে মামলাটির তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই সুলতানা আক্তার প্রতিবেদন দাখিল করতে পারেন নি। এরপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব ৩ অক্টোবর নতুন দিন ধার্য করেন। বিষয়টি নিশ্চিত করেছেন আদালত সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তা এসআই আব্দুল মান্নান।

এ মামলায় গ্রেপ্তার আসামি ব্যবসায়ীপুত্র বাহাউদ্দিন ইভান ইতোমধ্যে ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে এনে ইভানের বিরুদ্ধে গত ৪ জুলাই বনানী থানায় মামলা দায়ের করেন এক তরুণী। এরপর গত ৬ জুলাই বিকালে র‍্যাব-১ ও ১১ এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেপ্তার করা হয়। এর পরদিন তাকে চারদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেয় আদালত। রিমান্ড শেষে গত ১২ জুলাই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ইভান।

মামলার বিবরণ থেকে জানা যায়, জন্মদিনের অনুষ্ঠান ও বিয়ের আগে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার নামে ৪ জুলাই রাত ৯টার দিকে ওই তরুণীকে বাসায় যাওয়ার কথা বলেন ইভান।

টিভি অভিনেত্রী ওই তরুণী যেতে না চাইলে তিনি তার মায়ের পরিচয় দিয়ে এক নারীর সঙ্গে আলাপ করিয়ে দেন। এরপর রাত সাড়ে ১০টার দিকে ইভানের বাসায় যান তিনি। সেখানে গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। এরপরই সেখান থেকে চলে আসতে চাইলেও জোর করে নেশাজাতীয় দ্রব্য খাওয়ানোর পর তাকে ধর্ষণ করেন ইভান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.