Sylhet Today 24 PRINT

এবার নৌকায় কর্মজীবী নারীকে গণধর্ষণ

সিলেটটুডে ডেস্ক |  ২৯ মে, ২০১৫

এবার গাজীপুরের কালীগঞ্জে নৌকায় এক কর্মজীবী নারী গণধর্ষণের শিকার হয়েছেন। কাজ শেষে নৌকায় বাড়ি ফেরার পথে মাঝি ও তার তিন সহযোগী তাকে ধর্ষণ করে। এ ঘটনায় কালীগঞ্জ থানার পুলিশ বৃহস্পতিবার বিকেলে দুই ধর্ষককে গ্রেপ্তার এবং এক ধর্ষকের ভাইকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নারী শ্রমিক পলাশ উপজেলায় প্রাণ কারখানায় কাজ করেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে ছুটির পর তিনি শীতলক্ষ্যা নদীপথে নৌকায় বাড়ি ফিরছিলেন। একপর্যায়ে মাঝি ও তার তিন সহযোগী ছাড়া অন্য যাত্রীরা নেমে যায়। এরপর নারগানা খেয়াঘাট এলাকার কাছাকাছি পৌঁছলে মাঝি ও তার সহযোগীরা নৌকার মধ্যে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে।

বৃহস্পতিবার ওই নারী থানায় গিয়ে চারজনের নামে মামলা করেন। আসামিরা হলো মাঝি মোক্তাপুর গ্রামের রিপন মিয়ার ছেলে ফারুক মিয়া (২৮), তার সহযোগী একই এলাকার রতন শেখের ছেলে শরীফ শেখ (২৫), খোরশেদ আলমের ছেলে ফাহিম মিয়া (২২) ও হেলাল উদ্দিনের ছেলে আলামিন হোসেন (২১)।

কালীগঞ্জ থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কালীগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিকেল ৪টার দিকে ধর্ষক ফারুক ও শরীফকে  গ্রেপ্তার করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.