Sylhet Today 24 PRINT

রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাচ্ছেন খালেদা জিয়া

সিলেটটুডে ডেস্ক |  ২৪ অক্টোবর, ২০১৭

মিয়ানমার সেনাবাহিনীর হত্যা-নির্যাতনের মুখে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারের উখিয়ায় যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আগামী শনিবার (২৮ অক্টোবর) তিনি ঢাকা থেকে চট্টগ্রামে যাবেন। পরদিন রবিবার কক্সবাজারের উদ্দেশে রওনা দেবেন সাবেক এই প্রধানমন্ত্রী।

সোমবার (২৩ অক্টোবর) রাতে বিএনপির শীর্ষ নেতাদের সঙ্গে নিয়ে তিনি রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাবেন বলে দলের স্থায়ী কমিটির বৈঠকে সিদ্ধান্ত হয়েছে বলে জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

প্রায় তিন মাস লন্ডনে চিকিৎসা নিয়ে দেশে ফিরে সোমবার রাতে দলের নীতিনির্ধারকদের নিয়ে বৈঠকে বসেন খালেদা জিয়া।

সেখানে রোহিঙ্গা সংকট, নির্বাচনকালীন সহায়ক সরকার,   ইসির সঙ্গে বিএনপির সংলাপ, ৭ নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উদযাপনে নানা কর্মসূচি গ্রহণসহ সমসাময়িক বিভিন্ন রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

এদিকে বিএনপি চেয়ারপারসনের রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাওয়ার বিষয়ে মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলন করে জানানোর কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রবীণ রাজনীতিবিদ এম কে আনোয়ার মৃত্যুবরণ করায় তা পিছিয়ে দেওয়া হয়েছে।

দলীয় সূত্র বলছে, শনিবার ঢাকা থেকে রওনা হয়ে রাতে চট্টগ্রামে অবস্থান করবেন তিনি। পরদিন রোববার তিনি কক্সবাজারের রোহিঙ্গা শিবির পরিদর্শন করবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.