Sylhet Today 24 PRINT

ঢাকা আর্মি স্টেডিয়ামে মেয়রের শেষ শ্রদ্ধায় জনতার ঢল

সিলেটটূডে ডেস্ক |  ০২ ডিসেম্বর, ২০১৭

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের মরদেহ আর্মি স্টেডিয়ামে নেয়া হয়েছে। সেখানে সর্বস্তরের মানুষ তাঁকে শেষবারের মতো দেখবে এবং শ্রদ্ধা জানাবে।

শনিবার (২ ডিসেম্বর) বিকাল সোয়া তিনটার দিকে তার মরদেহ বনানীর বাসভবন থেকে আর্মি স্টেডিয়ামে আনা হয়।

মেয়রকে শেষবারের মতো দেখতে দুপুরের আগ থেকেই জনসাধারণ আর্মি স্টেডিয়ামে আসতে থাকে। ইতোমধ্যে হাজার হাজার শোকাহত মানুষ সেখানে জড়ো হয়েছেন।

আর্মি স্টেডিয়ামে অবস্থান করছেন মন্ত্রীসভার সদস্যবৃন্দসহ সরকারের উচ্চ পর্যায়ের ব্যক্তিরা। বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতারাও রয়েছেন। এছাড়া সমাজের নানা শ্রেণি-পেশার মানুষ জড়ো হয়েছেন মেয়রকে শেষ বিদায় জানাতে।

এখানে শ্রদ্ধা শেষে বাদ আসর আনিসুল হকের জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হবে।

এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মেয়রের মরদেহ বহনকারী বিমানটি সিলেটে এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। এরপর বেলা ১টার দিকে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় ফ্লাইটটি।

পরে সেখান থেকে বেলা ১টা ২০ মিনিটের দিকে তার মরদেহ বনানীতে তার নিজ বাসায় নেয়া হয়। বনানীর ২৩ নম্বর সড়কের এই বাসা থেকেই গত ২৯ জুলাই নাতির জন্ম উপলক্ষে ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান আনিসুল হক। সেখানে অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে লন্ডনের ন্যাশনাল নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর তার মস্তিষ্কে প্রদাহজনিত রোগ ‘সেরিব্রাল ভাস্কুলাইটিস’ শনাক্ত করেন চিকিৎসকরা। প্রায় সাড়ে তিন মাস চিকিৎসাধীন থাকার পর গত বৃহস্পতিবার মারা যান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.