Sylhet Today 24 PRINT

ইমামের ধৃষ্টতা, বিজয়ের কর্মসূচিতে বঙ্গবন্ধুর খুনিদের বেহেশত প্রার্থনা

সিলেটটুডে ডেস্ক |  ১৬ ডিসেম্বর, ২০১৭

বিজয় দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধুর খুনি ও যুদ্ধাপরাধীদের বেহেশত চেয়ে মোনাজাত পরিচালনা হয়েছে। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের গোপালপুরে।

মোনাজাতের পর এলাকায় উত্তেজনা দেখা দিলে এক ইমামকে আটক করেছে পুলিশ। আটক হওয়া ওই ইমামের নাম মো. ফায়জুল আমিন সরকার, তিনি গোপালপুর দারুল উলুম মাদ্রাসার কামিল মাদ্রাসার অধ্যক্ষ।

জানা যায়, শনিবার সকাল ৮টায় গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পূর্বে একাত্তরে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করে উপজেলা প্রশাসন।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন।

তিনি জানান, শনিবার সকালে স্থানীয় স্বাধীনতা কমপ্লেক্সের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত আয়োজন করা হয়।

‘মোনাজাতটি পরিচালনা করেন গোপালপুর দারুল উলুম মাদ্রাসার কামিল মাদ্রাসার অধ্যক্ষ মো. ফায়জুল আমিন সরকার। মোনাজাত পরিচালনার সময় তিনি পর পর দু’বার বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ড প্রাপ্ত খুনি ও যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ড প্রাপ্ত খুনিদের বেহেশত কামনা করে দোয়া পরিচালনা করেন।’

মোনাজাতের সময়ে ফায়জুল আমিন বলেন, ‘হে আল্লাহ তুমি পঁচাত্তরে বঙ্গবন্ধুর হত্যাকারি,যাদের ফাঁসি হয়েছে তাদের বেহেশত নসিব করো। হে আল্লাহ তুমি বিচারের পর তাদেরকে বেহেশত নসিব করো।’

জিজ্ঞাসাবাদ শেষে যথাযথ আইনি কার্যক্রম পরিচালনা করা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.