Sylhet Today 24 PRINT

ছাত্রলীগের সম্মেলন ৩১ মার্চ

সিলেটটুডে ডেস্ক |  ১২ জানুয়ারী, ২০১৮

আগামী ৩১ মার্চ সম্মেলন করার ঘোষণা দিয়েছে ছাত্রলীগ। শুক্রবার (১২ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় মুজাফফর আলী মিলনায়তনে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এ সভার  সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ৩১ মার্চ প্রথম অধিবেশন ও ১ এপ্রিল দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হবে।

গত ৬ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রার আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল বলেছিলেন, ‘প্রধানমন্ত্রীর ইচ্ছা মার্চে ছাত্রলীগ সম্মেলনের আয়োজন করুক।’  

ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ৮ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সম্মেলনের বিষয়ে কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী তাদের সম্মেলনের তারিখ ঘোষণার নির্দেশ দেন।

শুক্রবার বিকালে এরই ধারাবাহিকতায় এক জরুরি সভায় বসে ছাত্রলীগ। এতে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ কেন্দ্রীয় নেতারা।  

সভায় সাধারণ সম্পাদক জাকির হোসাইন বলেন, ‘আমাদের সঙ্গে আপার (শেখ হাসিনা) কথা হয়েছে। তার নির্দেশে আমরা সম্মেলনের তারিখ নির্ধারণ করেছি। এই কমিটির যেসব ব্যর্থতা রয়েছে তা আমার আর সভাপতির। আর সফলতা আপনাদের।’

ছাত্রলীগ সভাপতি সোহাগ সম্মেলনকে সফল করতে কেন্দ্রীয় নেতাদের সহযোগিতা কামনা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.