Sylhet Today 24 PRINT

গারো মা-মেয়ে হত্যার ৪ আসামি শেরপুরে গ্রেপ্তার

সিলেটটুডে ডেস্ক |  ২২ মার্চ, ২০১৮

রাজধানীর গুলশানে গারো মা-মেয়েকে হত্যার প্রধান আসামি সঞ্জীব চিরানসহ চার জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১ (র‌্যাব)। বুধবার (২১ মার্চ) রাতে শেরপুরের নালিতাবাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এক ক্ষুদেবার্তায় জানানো হয়েছে।

এতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার (২২ মার্চ) দুপুর একটার দিকে কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় কালাচাঁদপুরের শিশু মালঞ্চ স্কুলের গলির বাসা থেকে সুজাতা চিরিং (৪২) এবং তার মা বেসেতের (৬৫) লাশ উদ্ধার হয়। তাদের একজনকে কুপিয়ে এবং অন্যজনকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে পুলিশের ভাষ্য।

এ ঘটনায় সুজাতার স্বামী আশিস মানকিন বুধবার গুলশান থানায় যে মামলা দায়ের করেন, সেখানে সুজাতার বোনের ছেলে সঞ্জিত এবং তার তিন বন্ধুকে আসামি করা হয়।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে ঘটনার সময় সঞ্জীব চিরানসহ চারজনকে ওই ভবনে ঢুকতে এবং কিছুক্ষণ পর বেরিয়ে আসতে দেখা যায়। তার পরপরই পরিবারের এক সদস্য বাসায় ফিরে মৃতদেহ দেখে বাড়িওয়ালার সহায়তায় পুলিশকে খবর দেয়।

পারিবারিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা। তবে সেই বিরোধ আসলে কী নিয়ে, সে বিষয়ে এখনও নিশ্চিত হতে পারেননি তারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.