Sylhet Today 24 PRINT

গোয়েন্দা পরিদর্শক নিহতের ঘটনায় মামলা

সিলেটটুডে ডেস্ক |  ২২ মার্চ, ২০১৮

রাজধানীর মিরপুরের মধ্য পীরেরবাগে সন্ত্রাসীদের গুলিতে গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. জালালউদ্দিন নিহতের ঘটনায় মিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২১ মার্চ) রাতে ডিবির এসআই শামীম আহমেদ বাদী হয়ে মিরপুর থানায় মামলাটি করেছেন।

বৃহস্পতিবার সকালে মামলার বিষয়টি নিশ্চিত করে মিরপুর মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ‘মামলায় হাসান নামের একজনের নাম উল্লেখ করা হয়েছে। বুধবার রাতে মামলা করা হয়েছে। মামলা নম্বর ৫৭। মামলার তদন্তভার দেওয়া হয়েছে মিরপুর মডেল থানার ওসি তদন্ত ওয়াহিদুজ্জামানকে।’

এজাহারে উল্লেখ করা হয়, গত ১১ জানুয়ারি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক পশ্চিম বিভাগের দুই সার্জেন্ট মামুনুর রশীদ ও সোহেল রানার সরকারি তাওরাশ পিস্তল ও ৩২ রাউন্ড গুলি চুরি হয়। পিস্তল-গুলি ছাড়াও নগদ ৭০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন চুরি হয়। চুরি হওয়া ওই মোবাইল সেটে একটি সিম ঢোকানো হয় গত ১৭ মার্চ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার (এসি) শাহাদাত হোসেন সুমার নেতৃত্বাধীন একটি টিম জানতে পারে ওই মোবাইল সেটটি ব্যবহার করছে মাইনুদ্দিন নামের একজন।

১৯ মার্চ বিকেলে মাইনুদ্দিনকে আটক করে ডিবি। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পীরেরবাগে অভিযান চালানো হয়। হাসান নামে তার এক বড় ভাইয়ের কাছে ফোনটি ছিল। সেখানে অভিযানে গেলে সন্ত্রাসীদের গুলিতে পুলিশ কর্মকর্তা জালাল উদ্দীন নিহত হন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.