Sylhet Today 24 PRINT

দুই সিটি নির্বাচনে বিএনপির মনোনয়ন বিক্রি ৫ এপ্রিল

সিলেটটুডে ডেস্ক |  ০৪ এপ্রিল, ২০১৮

গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে মেয়র পদে মনোনয়নে ইচ্ছুক প্রার্থীদের মধ্যে ফরম বিক্রি করবে বিএনপি। বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে হবে।

এরপর আগামী রোববার (৮ এপ্রিল) সন্ধ্যা ৭টায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে মনোনয়ন ইচ্ছুক প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে।

মঙ্গলবার (৩ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, আতাউর রহমান ঢালী প্রমুখ।

রিজভী বলেন, ‘১৫ মে গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচন। এই দুটি সিটি কর্পোরেশনের নির্বাচনে যারা বিএনপির মনোনয়ন পেতে আগ্রহী তাদেরকে আগামী বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে হবে। মনোনয়নপত্র জমা দিতে হবে শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কেন্দ্রীয় কার্যালয়ে।

তিনি বলেন, মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে ১০ হাজার টাকায় এবং ফরম জমা দেয়ার সময় প্রার্থীকে জমানত হিসাবে দিতে হবে ২৫ হাজার টাকা। মনোনয়ন ইচ্ছুক প্রার্থীদের সাক্ষাৎকার ৮ এপ্রিল সন্ধ্যা ৭টায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে হবে বলে জানান রিজভী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.