Sylhet Today 24 PRINT

নতুন গ্যাস সংযোগ পাবে আবাসিক স্থাপনা

সিলেটটুডে ডেস্ক |  ১৬ এপ্রিল, ২০১৮

ফাইল ছবি

প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী জানিয়েছেন, শিল্প কারখানায় নতুন গ্যাস সংযোগ দেওয়ার প্রক্রিয়া মে মাস থেকে শুরু হবে এবং পর্যায়ক্রমে আবাসিকেও দেওয়া হবে নতুন গ্যাস সংযোগ।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে ঢাকার ধামরাইয়ে আজিম গ্রুপের গ্লোবাল স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড কারখানা উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

এসময় তিনি আরও জানান, আগামী এক সপ্তাহের মধ্যে কাতার থেকে আমদানিকৃত তরল গ্যাস (এলএনজি) বহনকারী জাহাজ বাংলাদেশে এসে পৌঁছাবে। এতে প্রতিদিন ৫ কোটি ঘনফুট এলএনজি মূল গ্রিডে যুক্ত হবে। এলএনজি বহনকারী জাহাজ এসে পৌঁছানোর পরই আগামী মাস (মে মাস) থেকে শিল্প কারখানার আবেদনকৃত নতুন গ্যাসের সংযোগ দেওয়ার প্রক্রিয়া শুরু করা হবে। পাশাপাশি পর্যায়ক্রমে আবাসিকেও সংযোগ দেওয়ার প্রক্রিয়া শুরু করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. তৌফিক-ই-ইলাহী। এসময় আরো উপস্থিত ছিলেন- আজিম গ্রুপের গ্রুপের চেয়ারম্যান ফজলুল আজিম, বাংলাদেশ পাওয়ার গ্রিড কোম্পানির এমডি মাসুম আল বিরুনী, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা এম এ মালেক।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.