COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

88

Confirmed Cases

09

Deaths

33

Recovered

1,265,976

Cases

69,042

Deaths

260,967

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

০৭ মে, ২০১৮ ২২:৪০

মানবিক কাজের স্বীকৃতি পেলেন পুলিশের সেই এসআই

মানবিক কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কৃত হয়েছেন পুলিশের উপ পরিদর্শক (এসআই) শবনম সুলতানা। তাঁর হাতে পুরস্কার তুলে দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

সোমবার (৭ মে) পুলিশ সদর দপ্তরে শবনম সুলতানার হাতে আর্থিক পুরস্কার তুলে দেওয়া হয়।

এসময় আইজিপি বলেন, শবনম সুলতানা নিজ উদ্যোগে দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানের চালককে উদ্ধার করে ট্রাফিক পরিস্থিতি স্বাভাবিক রাখার ক্ষেত্রে যে নৈপুণ্য দেখিয়েছেন, তা অত্যন্ত প্রশংসনীয়। তিনি নিজে আহত গাড়িচালককে সেবা দিয়ে মানবিক সেবার অনন্য নজির স্থাপন করেছেন। তাঁর এ মানবিক উদ্যোগের ফলে জনমনে পুলিশের ইতিবাচক ভাবমূর্তি বেড়েছে।

উল্লেখ্য, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও থানার উপ পরিদর্শক শবনম সুলতানা গত ২২ এপ্রিল রাজধানীর শাহীনবাগ এলাকায় দায়িত্ব পালন করছিলেন। তিনি বেতারবার্তার মাধ্যমে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে সিভিল এভিয়েশন স্কুলের সামনের সড়কে ছুটে যান। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানের আহত চালককে উদ্ধার করেন এবং নিজে দুর্ঘটনাকবলিত গাড়ি চালিয়ে তা সড়ক থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

তাঁর এমন কর্মকাণ্ডের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ছবি দেখে অনেকেই এই মানবিক পুলিশ কর্মকর্তার প্রশংসা করেন।

আপনার মন্তব্য

আলোচিত