Sylhet Today 24 PRINT

ফের সড়কে শিক্ষার্থীরা, করছে ‘লাইসেন্স চেকিং’

সিলেটটুডে ডেস্ক |  ০৪ আগস্ট, ২০১৮

রাজধানীর বিমান বন্দর সড়কে দুই শিক্ষার্থী বাসচাপায় নিহতে ঘটনার পরে থেকে নিরাপদ সড়কের দাবিতে সপ্তম দিনের মতো ঢাকার রাস্তায় নেমেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

শনিবার (৪ আগস্ট) ঢাকার বিভিন্ন সড়কে শিক্ষার্থীরা অবস্থান নিয়ে লাইসেন্স যাচাইয়ের পাশাপাশি সড়কের লেন মেনে গাড়ি চালানোর বিষয়েও নির্দেশনা দিচ্ছে।

রাস্তা অবরোধ করে আন্দোলনে অংশ নেয়া শত শত শিক্ষার্থীদের ‘উই ওয়ান্ট জাস্টিস’ স্লোগানে কম্পিত হচ্ছে পুরো রাজধানী। ফলে কোনো দিক থেকে কোনো ধরনের যানবাহন চলাচল করতে পারছে না রাজধানী।

গত রোববার রাজধানীর কুর্মিটোলা হাসপাতালের সামনে জাবালে নূর পরিবহনের দুটি বাসের পাল্লায় নিহত হন আবদুল করিম রাজীব ও দিয়া খানম মীম নামের দুই শিক্ষার্থী। একে হত্যা আখ্যা দিয়ে বিচারসহ ৯ দফা দাবিতে রাজপথে নামে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের ঘরে ফেরাতে বৃহস্পতিবার সারাদেশে সব শিক্ষা প্রতিষ্ঠান সরকারি সিদ্ধান্তে বন্ধ ছিল। কিন্তু দিনভর পথে থেকে স্কুল-কলেজের শিক্ষার্থীরা রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় যানবাহনের কাগজ পরীক্ষা করে। আগের দিনের তুলনায় কম হলেও শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনে রাজধানীর বিভিন্ন সড়কে ছিল শিক্ষার্থীদের অবস্থান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.