Sylhet Today 24 PRINT

পিনাকী কোথায়?

সিলেটটুডে ডেস্ক |  ১২ আগস্ট, ২০১৮

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের আলোচিত -সমালোচিত চরিত্র পিনাকী ভট্টাচার্যকে খুজে পাওয়া যাচ্ছে না বলে দাবি করেছে তার পরিবার। তবে পরিবারের এমন দাবির পরপরই নিজের বক্তব্য দিয়েছেন তিনি।

একটি ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও লেখক ডা. পিনাকী ভট্টাচার্য ৬ আগস্ট গুলশানের অফিস থেকে বের হওয়ার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না এমন দাবি পিনাকীর বাবা বগুড়ার প্রবীণ শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শ্যামল ভট্টাচার্যের। সংবাদপত্রে পাঠানো এক বিবৃতিতে এ দাবি করেন শ্যামল।

বিবৃতিতে শ্যামল ভট্টাচার্য বলেন, তার  ছেলে পিনাকী ভট্টাচার্যকে ৫ আগস্ট বিকেলে আইনশৃঙ্খলা রক্ষাকারী একটি সংস্থার এক কর্মকর্তা ফোন করে তার কার্যালয়ে যেতে বলেন। জবাবে পিনাকী জানান, তিনি কোনো অপরাধ করেননি, তিনি তার ব্যবসায়িক কার্যালয়ে বসে কথা বলতে চান। এর কিছুক্ষণ পর আবার ফোন আসে এবং পিনাকীকে ওই কর্মকর্তার কার্যালয়ে যাওয়ার জন্য চাপ দেওয়া হয়। এমন পরিস্থিতিতে নিজের নিরাপত্তা নিয়ে আতঙ্কিত হয়ে তাৎক্ষণিকভাবে পিনাকী তার কার্যালয় থেকে বেরিয়ে সম্ভবত আত্মগোপনে চলে যান। এরপর থেকে পরিবারের কেউ তার সঙ্গে যোগাযোগ করতে পারেনি। তিনি কোথায় আছে কেমন আছেন, তার কোনো হদিস পরিবারের কাছে নেই।

বিবৃতিতে বলা হয়, ৬ আগস্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী প্রতিষ্ঠানের পরিচয় দিয়ে কয়েকজন ব্যক্তি পিনাকীর খোঁজে তার ব্যবসায়িক কার্যালয় ও বাসায় যান। কোনো সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া এ ধরনের তৎপরতায় পরিবারের সদস্য ও আত্মীয়স্বজন শঙ্কিত। সবাই পিনাকীর জীবনের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। এ পরিস্থিতি থেকে নিষ্কৃতি পেতে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন শ্যামল ভট্টাচার্য।

এদিকে, বাবা শ্যামল ভট্টাচার্যের এমন বিবৃতির পর পিনাকী ভট্টাচার্য ফেসবুকে দেওয়া এক পোস্টে নিরাপদে ও সুস্থ আছেন বলে জানিয়েছেন।

তবে ঠিক কোথায় তার অবস্থান এ সম্পর্কে কিছু জানান নি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.