Sylhet Today 24 PRINT

ভাড়াটিয়াবেশি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দম্পতির মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ২৬ আগস্ট, ২০১৮

রাজধানীর ডেমরা এলাকার একটি বাড়িতে ভাড়াটিয়া বেশে ঢুকে বৃদ্ধ দম্পতিকে অচেতন করে মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে অচেতন ওই দম্পতি।

তাদের নাম আব্দুস ছাত্তার (৭৫) ও সাহেরা বেগম (৬০)। রোববার এ ঘটনা ঘটে। নিহত দম্পতির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল ক্যাম্প পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. বাবুল মিয়া জানান, হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। বিষয়টি ডেমরা থানা পুলিশকে জানানো হয়েছে।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, আমরা খবর পেয়েছি। হাসপাতালে পুলিশের টিম পাঠানো হয়েছে। এ বিষয়ে খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

নিহত দম্পতির ছেলে আমিনুল ইসলাম জানান, রাজধানীর ডেমরা এলাকার পূর্ব বক্সনগর এলাকায় তাদের বাসা। ঈদ উদযাপন করতে তার স্ত্রী-সন্তান ব্রাহ্মণবাড়ীয়ায় যায়। এসময় তার সঙ্গে ডেমরার বাসায় মা-বাবা ছিলেন। গতকাল শনিবার (২৫ আগস্ট) কয়েকজন বাসা ভাড়া নেয়ার অজুহাতে ভেতরে ঢোকে। তাদের একজন স্বামীকে নিয়ে বাসায় থাকার কথা বলে চলে যায়।

তিনি আরও বলেন, আজ (রোববার) সকালে আমি অফিসে চলে যাই। সকালে ওই নারীরা আবার বাসায় আসে। তারা আমার বাবা-মাকে মাথায় মেহেদি দিয়ে দেয়। বেশকিছু সময় পর তারা চলে গেলে প্রতিবেশীরা বাসায় ঢুকে বাবা-মাকে অচেতন অবস্থায় পেয়ে আমাকে জানায়। আমি বাসায় এসে দেখি বাবা-মা দুজন দুই রুমে অচেতন হয়ে পড়ে আছে। ঘরের মালামাল সব এলোমেলো। পরে আমি দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, দুপুরের দিকে ডেমরা এলাকা থেকে অচেতন অবস্থায় বৃদ্ধ ওই দম্পতিকে এনে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার সাহেরা বেগম মারা যান। আর রাত পৌনে ৮টার দিকে মারা যান আব্দুস ছাত্তার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.