Sylhet Today 24 PRINT

বাসের ধাক্কায় আহত সেই শিশুর মৃত্যু

সিলেটটুডে ডেস্ক |  ৩০ আগস্ট, ২০১৮

দুইদিন যুদ্ধ করে অবশেষে মৃত্যুর কাছে হেরে গেল এক বছরের ফুটফুটে শিশু আকিফা খাতুন (১)। বৃহস্পতিবার (৩০ আগস্ট) ভোর পৌনে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আকিফার বাবা হারুন উর রশিদ।

জানা যায়, মঙ্গলবার বেলা ১১টা ৪৫ মিনিটে রাজশাহী থেকে ফরিদপুরের উদ্দেশ্য ছেড়ে আসা গঞ্জেরাজ পরিবহনের একটি বাস কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড়ের কাউন্টারে এসে থামে। ঠিক সে সময় থেমে থাকা বাসের সামনে দিয়ে এক বছরের শিশু কন্যা আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন মা রিনা বেগম।

হঠাৎ কোনো হর্ন ছাড়াই চালক খোকন বাসটি চালিয়ে এসে মা রিনা বেগমকে ধাক্কা দেয়। এতে মায়ের কোল থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে আহত হয় এক বছরের শিশু কন্যা আকিফা। এরই মধ্যে বাসটি দ্রুত পালিয় যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহত মা ও মেয়েকে উদ্ধার করে নিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মাথায় আঘাত পাওয়ায় শিশুটির অবস্থার অবনতি হওয়ায় তাকে ঐদিন সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে স্থানান্তর করে কর্তব্যরত চিকিৎসক। বুধবার সকাল ১১টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আকিফার অস্ত্রোপচার করা হয়েছিল।

এদিকে, বাসের ধাক্কা দেওয়ার ভিডিওটি স্থানীয় একটি দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়লে তা মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে ফুঁসে ওঠে সচেতন মহল। প্রতিবাদে বুধবার চৌড়হাস মোড়ে মানববন্ধন করে স্থানীয়রা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.