Sylhet Today 24 PRINT

হেলমেট ছাড়া তেল মিলবে না ঢাকাতেও

সিলেটটুডে ডেস্ক |  ০৪ সেপ্টেম্বর, ২০১৮

পুলিশের আহ্বানে রংপুর সড়কে দুর্ঘটনা কমিয়ে আনতে স্থানীয় পেট্রোল পাম্প মালিকরা হেলমেট ছাড়া বাইকারদের কাছে তেল বিক্রি না করার চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার পর ঢাকার সড়কে শৃঙ্খলা ফেরাতে এবার একই রকম নির্দেশনা দিলো ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হেলমেট ছাড়া কোনও রাইডারকে তেল পাম্প থেকে তেল না দেয়ার নির্দেশ দেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

একই সাথে ঢাকার সড়কে শৃঙ্খলা ফেরাতে ১২১টি বাস স্টপেজের স্থান নির্ধারণ করা হয়েছে। এসব স্টপেজ ছাড়া কোথাও বাস না থামানোর নির্দেশও দেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার।

এসময় কমিশনার বলেন, আমরা বাস থামানোর জন্য ১২১টি স্থান নির্ধারণ করেছি। এগুলোতে বোর্ড লাগানো হচ্ছে। এসব স্থানের বাইরে কেউ বাস থামাতে পারবে না। পাশাপাশি বাস স্টপেজ ছাড়া কোথাও বাসের দরজা খুলবে না, বন্ধ থাকবে। যাত্রীরাও বাস স্টপেজ ছাড়া অন্য কোথাও নামতে পারবেন না।

ডিএমপি কমিশনার আরও বলেন, আমরা ইতিমধ্যে পেট্রোল পাম্প মালিকদের সঙ্গে কথা বলেছি। তারা হেলমেট না থাকলে তেল না সরবরাহের প্রতিশ্রুতি দিয়েছেন।

এর আগে গত ১ সেপ্টেম্বর (শনিবার) পুলিশের আহ্বানে সড়কে দুর্ঘটনা কমিয়ে আনতে রংপুরের পেট্রোল পাম্প মালিকরা হেলমেট ছাড়া বাইকারদের কাছে তেল বিক্রি না করার চূড়ান্ত সিদ্ধান্ত নেন। এদিন পুলিশ সুপার কার্যালয়ে রংপুর জেলা পেট্রোলিয়াম ওনার্স অ্যাসোসিয়েশন ও জেলা পুলিশের যৌথসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.