Sylhet Today 24 PRINT

ফেনীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সিলেটটুডে ডেস্ক |  ০৫ সেপ্টেম্বর, ২০১৮

ফেনীর সদর উপজেলায় র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (৫ সেপ্টেম্বর) ভোরে উপজেলার লেমুয়া ইউনিয়নের লেমুয়া গ্রামে এবং মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) গভীর রাতে ধর্মপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, নিহতরা হলেন— ধর্মপুর ইউনিয়নের মাদু মিয়ার ছেলে মো. সুমন (৩২) ও চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ইছাপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে মো. কবির হোসেন (৩৫)। র‌্যাবের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী ছিলেন।

ফেনীস্থ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক স্কোয়াডন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, বুধবার ভোর ৪টার দিকে লেমুয়া এলাকায় র‌্যাবের টহল দলের সাথে মাদক ব্যবসায়ীদের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে র‌্যাব কবিরের মরদেহ উদ্ধার করে। এসময় আনুমানিক এক লাখ আশি হাজার পিস ইয়াবা, একটি ওয়ান শুটার গান, ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি জানান, এর আগে রাতে ফেনী সদরের সুলতানপুর এলাকায় র‌্যাবের টহল দলের সাথে মাদক ব্যবসায়ীদের গুলিবিনিময়ের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোহাম্মদ সুমন প্রকাশ ওরফে লাল সুমন নিহত হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলভার, একটি ওয়ান শুটার গান, গুলি এবং আনুমানিক ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে খুন, মাদক, অস্ত্র এবং ডাকাতি মামলাসহ ১২টি মামলা রয়েছে।

মরদেহ ফেনী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জব্দ মাদকদ্রব্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ নাজমুল হাসান জানান, লাশ দু’টি ফেনী সদর হাসপাতালের মর্গে রয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.