Sylhet Today 24 PRINT

যাকাতের কাপড় ট্র্যাজেডি : নূরানী জর্দার মালিক রিমান্ডে

সিলেটটুডে ডেস্ক |  ১২ জুলাই, ২০১৫

যাকাতের কাপড় নিতে গিয়ে পদদলিত হয়ে ২৭জনের মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলায় নূরানী জর্দা ফ্যাক্টরির মালিকসহ আট আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত শুক্রবার ময়মনসিংহে এ পদদলনে মৃত্যুর ঘটনা ঘটে।

রোববার (১২ জুলাই) আসামিপক্ষের জামিন আবেদন নামঞ্জুর করে ময়মনসিংহের ১নং আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহসান হাবিবের আদালত এ আদেশ দেন।

গত শনিবার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুশফিকুর রহমান আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করলে বিচারক রোববার শুনানির দিন ধার্য করেন।

মামলার অন্য আসামিরা হলেন- মোহাম্মদ শামীমের ছেলে হেদায়েত, কারখানার ব্যবস্থাপক ইকবাল হোসেন, আরমান হোসেন, আলমগীর হোসেন, আরশাদুল, গাড়িচালক পারভেজ ও কর্মচারী আবদুল হামিদ।

উল্লেখ্য, শুক্রবার (১০ জুলাই) ভোরে শহরের অতুল চক্রবর্তী রোডে নূরানী জর্দা ফ্যাক্টরির মালিকের বাসায় যাকাতের কাপড় নিতে এসে পদদলিত হয়ে ২৭ জন নিহত হন। এ ঘটনায় ওই দিনই বাড়ির মালিক শামীম ও তার পুত্র হেদায়েতসহ ৮ জনকে আটক করে পুলিশ।

পরে সন্ধ্যায় কতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাদী হয়ে শামীমসহ ৮ জনের বিরুদ্ধে ৩০২ ধারায় একটি হত্যা মামলা করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.