Sylhet Today 24 PRINT

ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে যুব মহিলালীগের ঝাড়ু মিছিল

সিলেটটুডে ডেস্ক |  ২৩ অক্টোবর, ২০১৮

টেলিভিশন টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটূক্তি করায় তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও তার কুশপুত্তলিকা দাহ করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুব মহিলা লীগ।

মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক সমাবেশে তারা এই কর্মসূচি পালন করে।

সমাবেশে যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল বলেন, মইনুল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু আমরা তার গ্রেপ্তার নয়, দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

তিনি বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যফ্রন্টের নেতা হয়ে ক্ষমতায় যাওয়ার লোভে তিনি নীলনকশার চক্রান্ত করছেন, সেই চক্রান্তের অংশ হিসেবেই সে রাতে টকশোতে গিয়ে সমস্ত নারী সমাজকে অপমান করেছেন।

অপু উকিল বলেন, আমরা মইনুল হোসেনের প্রতিটি অন্যায়ের বিচার চাই। তিনি মাইনাস টু ফর্মুলার পরিকল্পনাকারী, ১/১১-তে বর্তমান প্রধানমন্ত্রীকে কারাগারে প্রেরণ করার কারিগর তিনি। তাই তার সমস্ত অপরাধের বিচার চাই। অন্যথায় এই নারী বিদ্বেষী, খুনি, ষড়যন্ত্রকারী, রাজাকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবার জন্য বাংলাদেশের নারী সমাজ আজ প্রস্তুত আছে।

সমাবেশে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সহসভাপতি আদিবা আনজুম মিতা, পারভিন হায়াত, সদস্য খাদিজা আক্তার, ডেইজী, চিত্রনায়িকা অঞ্জনা প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.