Sylhet Today 24 PRINT

সরকারকে চিঠির মাধ্যমে সাত দফা দাবি জানাবে ঐক্যফ্রন্ট

সিলেটটুডে ডেস্ক |  ২৭ অক্টোবর, ২০১৮

চিঠির মাধ্যমে নিজেদের সাত দফা দাবি প্রধানমন্ত্রী, নির্বাচন কমিশনসহ সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানে জানাবে জাতীয় ঐক্যফ্রন্ট। রোববার (২৮ অক্টোবর) থেকে এই চিঠি পাঠানো হবে ডাকযোগে।

শুক্রবার (২৬ অক্টোবর) গভীর রাতে জাতীয় ঐক্য ফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের বাসভবনে অনুষ্ঠিত এক বৈঠক থেকে এই চিঠি পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের সদস্য সচিব অ্যাডভোকেট মোস্তফা আমিন। চিঠিতে যেসব বিষয় অন্তর্ভুক্ত থাকবে বৈঠকে সেসব বিষয়ও উঠে আসে বলে জানান তিনি।

মোস্তফা আমিন বলেন, শনিবার (২৭ অক্টোবর) সরকারি অফিস বন্ধ থাকবে বলে রোববার (২৮ অক্টোবর) সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানে চিঠি পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। চিঠিতে জাতীয় ঐক্যফ্রন্টের দাবিগুলো বিস্তারিত উল্লেখ থাকবে।

ঐক্যফ্রন্টের আরেকটি সূত্র বলছে, এই চিঠি অনেকটা হবে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে সরকারকে দেওয়া আল্টিমেটামের মতো। চিঠি দেওয়ার পরে রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার জন্য সময় চাইবেন ঐক্যফ্রন্টের নেতারা। রাষ্ট্রপতিকেও তারা তাদের দাবি দাওয়াগুলো জানাতে চান।

নির্বাচনের তফসিল ঘোষণার স্থগিত চেয়ে ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন আদালতেও যেতে পারেন বলে জানিয়েছে সূত্রটি। এছাড়া নির্বাচন কমিশনের ইভিএম কেনার বিষয়টিসহ সরকারের নির্বাচন সংক্রান্ত অন্যান্য কার্যক্রমের বিষয়ে ঐক্যফ্রন্ট আদালতের আশ্রয় নিতে পারে বলে আভাস দিয়েছে সূত্রটি।

খবর: সারাবাংলা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.